সোমবার, সেপ্টেম্বর ১৬

ম্যাচ বন্ধ তো কী, নেচেই দর্শকদের আনন্দ দিলেন বিরাট, পা মেলালেন গেইলও

দ্য ওয়াল ব্যুরো: টি ২০ সিরিজ হোয়াইট ওয়াশের পর ওয়ান ডে সিরিজেও একই লক্ষ্যে নেমেছিল টিম ইন্ডিয়া। কিন্তু বৃষ্টিতে মাত্র ১৩ ওভারই খেলা হলো। ম্যাচ না হলেও ওয়েস্ট ইন্ডিজের পরিবেশ ও আবহাওয়াকে চুটিয়ে উপভোগ করলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। মাঠে থাকাকালীন মাঝেমধ্যেই তাঁকে দেখা গেল নাচের মুডে। কখনও নিজের দলের ক্রিকেটারদের সঙ্গে, কখনও গ্রাউন্ড স্টাফদের সঙ্গে, কখনও বা গেইলের সঙ্গে পা দোলাতে দেখা গেল কোহলিকে।

শুক্রবার গায়ানাতে বৃষ্টির জন্য খেলা শুরু হতে দেরি হয়। টসে জিতে বল করার সিদ্ধান্ত নেন অধিনায়ক বিরাট কোহলি। ব্যাট করতে নেমে ধীরগতিতে খেলা শুরু করেন গেইল ও এভিন লুইস। মাত্র ৬ ওভার খেলা হওয়ার পর ফের শুরু হয় বৃষ্টি। বেশ কিছুক্ষণ বন্ধ থাকে খেলা। তারপর খেলা শুরু হলে ফের ৭ ওভার পর শুরু হয় বৃষ্টি। তারপর অনেক চেষ্টা করেও খেলা শুরু করা যায়নি। আম্পায়ার ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা দেন।

কিন্তু এর মধ্যেই দেখা যায় কোহলির নাচ। এমনিতেই ওয়েস্ট ইন্ডিজের মাঠ, মানে সেখানে অনবরত মিউজিক বেজে চলে। হাতে বিয়ার নিয়ে উল্লাস করতে দেখা যায় দর্শকদের। আর এই আবহে কোমর দোলালেন কোহলিও। কখনও দেখা গেল, ভারতীয় ডাগ আউটের সামনে গিয়ে নাচছেন। তো কখনও বৃষ্টির পর মাঠ ঠিক করার দায়িত্বে নামা মাঠকর্মীদের সঙ্গে নাচছেন। একসময় দেখা গেল তাঁর সঙ্গে পা দোলাচ্ছেন ক্রিস গেইলেও। আইপিএল-এ অনেকগুলো মরসুম একসঙ্গে খেলায় গেইল ও কোহলিকে অবশ্য এর আগেও দেখা গিয়েছে নাচতে।

কোহলির এই নাচের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হতেই তা মুহূর্তে ভাইরাল। বেশিরভাগই প্রশংসা করেছেন ভারত অধিনায়কের এই নাচের। কেউ আবার বলেছেন, বৃষ্টিবিঘ্নিত এই খারাপ দিনে গায়ানার মাঠে আসা দর্শকদের মনোরঞ্জন করলেন কোহলি। তাঁর হাবভাব দেখেই বোঝা গেল, কতটা ফুরফুরে মেজাজে রয়েছেন বিরাট।

Comments are closed.