মঙ্গলবার, নভেম্বর ১২

ধোনির ভবিষ্যৎ কী? বিরাট ও নির্বাচকদের সঙ্গে কথা বলব, জানালেন সৌরভ

দ্য ওয়াল ব্যুরো: প্রেসিডেন্ট হিসেবে বিসিসিআই-এর দায়িত্ব নেওয়ার পরেই সৌরভ গঙ্গোপাধ্যায় বলেছিলেন “বিরাট চ্যাম্পিয়ন ক্রিকেটার। ওর উপর আমার ভরসা আছে।” এ বার ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে মন্তব্য করলেন সৌরভ। বললেন ধোনির ভবিষ্যৎ নিয়ে বিরাট কোহলি ও নির্বাচকদের সঙ্গে কথা বলবেন তিনি।

বর্তমানে কলকাতায় রয়েছেন সৌরভ। মুম্বই থেকে ফিরে আসার পরে সিএবিতে সংবর্ধনা দেওয়া হয় তাঁকে। তারপরেই সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। সেখানে তাঁকে প্রশ্ন করা হয় ধোনির ভবিষ্যৎ নিয়ে কী ভাবছেন তিনি? তার উত্তরে সৌরভ বলেন, “এতদিন এ সবের সঙ্গে আমি যুক্ত ছিলাম না। তাই সবকিছুই আমার কাছে নতুন। ২৪ তারিখ আমি নির্বাচকদের সঙ্গে কথা বলব। তাঁদের জিজ্ঞাসা করব তাঁরা ধোনিকে নিয়ে কী ভাবছেন? বিরাটের সঙ্গেও কথা বলব। তারপরেই এই ব্যাপারে কোনও মন্তব্য করব আমি।”

অবশ্য এই বিষয়ে ধোনির মতামতেরও একটা গুরুত্ব আছে বলে জানিয়েছেন দাদা। তাঁর বক্তব্য, “ধোনিকেও জিজ্ঞাসা করতে হবে ও কী চায়? কারণ ওর মন্তব্যও গুরুত্বপূর্ণ। ও কী সিদ্ধান্ত নিতে চলেছে সেটাও জানতে হবে। তবে একটা কথা আমি বলতে পারি যতদিন দায়িত্বে থাকব ততদিন ক্রিকেটাররাই আমার কাছে প্রাধান্য পাবে।”

দক্ষিণ আফ্রিকা সিরিজ শেষ হওয়ার পরে নভেম্বর মাসে বাংলাদেশের বিরুদ্ধে টি ২০ সিরিজ হবে ভারতের। তার জন্য ২৪ অক্টোবর হবে দল নির্বাচন। সেই নির্বাচনে উপস্থিত থাকবেন সৌরভ ও বিরাট। অর্থাৎ প্রেসিডেন্টের দায়িত্ব পাওয়ার পরে সে দিনই প্রথমবার বিরাটের সঙ্গে সাক্ষাৎ হবে সৌরভের। সে দিনই ভারত অধিনায়কের সঙ্গে কথা বলবেন সৌরভ। সেখানেই ধোনির ভবিষ্যৎ নিয়ে আলোচনা হবে দু’জনের, এমনটাই সাফ জানিয়ে দিলেন দাদা।

পড়ুন দ্য ওয়াল-এর পুজোসংখ্যার বিশেষ লেখা…

Comments are closed.