দেশে ফিরেই কোয়ারিন্টাইনে শিখর ধাওয়ান, সরকারের ব্যবস্থায় মুগ্ধ গব্বর

করোনা ভাইরাস থাবা বসিয়েছে ক্রিকেট দুনিয়াতেও। আইপিএল পিছিয়ে গিয়েছে। আদৌ তা হবে কিনা তা নিয়ে সন্দেহ রয়েছে। বন্ধ হয়ে গিয়েছে পাকিস্তান সুপার লিগ। আপাতত বিভিন্ন দেশের মধ্যে যে দ্বিপাক্ষিক সিরিজ গুলি হওয়ার কথা ছিল, সব বন্ধ।

Get real time updates directly on you device, subscribe now.

    দ্য ওয়াল ব্যুরো: সম্প্রতি জার্মানি থেকে ফিরেছেন ভারতীয় ক্রিকেট দলের ওপেনার শিখর ধাওয়ান। আর দেশে ফেরার পরেই কোয়ারিন্টাইনে রাখা হয়েছে তাঁকে। আপাতত সেখানেই ১৪ দিন থাকতে হবে তাঁকে। পরীক্ষা করেও দেখা হবে গব্বরকে। এই কোয়ারেন্টাইন সেন্টারে সরকারের ব্যবস্থা দেখে মুগ্ধ ভারতীয় ক্রিকেটার।

    দিল্লি থেকে ৭০ কিলোমিটার দূরে একটা আবাসনে রাখা হয়েছে বিদেশ থেকে আসা অনেক যাত্রীকে। তাঁদের সঙ্গেই রয়েছেন শিখর। নিজের ফেসবুকে সেখানকার একটা ভিডিও পোস্ট করেছেন গব্বর। সেখানে তিনি বলেন, “জার্মানি থেকে ফিরে কিছুটা ভয়েই ছিলাম। কিন্তু আমাদের খুব ভালভাবে রাখা হয়েছে। দিল্লি থেকে ৭০ কিলোমিটার দূরে একটা আবাসনে রাখা হয়েছে আমাদের। পুরো আবাসনটা পরিষ্কার-পরিচ্ছন্ন রাখা হচ্ছে। অনেক পুলিশকর্মী ও স্বাস্থ্যকর্মীরা এখানে রয়েছেন। প্রত্যেককে আলাদা আলাদা ঘরে রাখা হয়েছে। চটি, তোয়ালে, সবকিছু নতুন দেওয়া হয়েছে। খাবারের মানও খুবই ভাল।”

    Just saw this video which I'm resharing.. Thank you to everyone taking necessary measures to make sure our country is safe. 🙏

    Shikhar Dhawan এতে পোস্ট করেছেন সোমবার, 16 মার্চ, 2020

    এই ব্যবস্থা নাকি জার্মানিতেও ছিল না, এমনটাই মত গব্বরের। সেইজন্য কেন্দ্রকে ধন্যবাদও জানিয়েছেন তিনি। শিখর বলেন, “জার্মানিতে আমি থেকেছি। কিন্তু সেখানেও এত ভাল ব্যবস্থা ছিল না। এরকম ব্যবস্থা করার জন্য মোদীজি ও কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রককে ধন্যবাদ। আপাতত এখানেই থাকতে হবে। কিন্তু আমাদের খুব ভাল খেয়াল রাখা হয়েছে।”

    করোনা ভাইরাস থাবা বসিয়েছে ক্রিকেট দুনিয়াতেও। অস্ট্রেলিয়ার পেস বোলার কেন রিচার্ডসন এই ভাইরাসে আক্রান্ত। নিজেকে কোয়ারেন্টাইন করে রেখেছেন ইংল্যান্ডের ব্যাটসম্যান অ্যালেক্স হেলসও। এর প্রভাব পড়েছে বিভিন্ন টুর্নামেন্টে। আইপিএল পিছিয়ে গিয়েছে। আদৌ তা হবে কিনা তা নিয়ে সন্দেহ রয়েছে। বন্ধ হয়ে গিয়েছে পাকিস্তান সুপার লিগ। আপাতত বিভিন্ন দেশের মধ্যে যে দ্বিপাক্ষিক সিরিজ গুলি হওয়ার কথা ছিল, সব বন্ধ। দক্ষিণ আফ্রিকা দলও ভারত থেকে দেশে ফিরে গিয়েছে।

Get real time updates directly on you device, subscribe now.

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More