বৃহস্পতিবার, এপ্রিল ২৫

কোলে অজিদের নিয়ে সেহওয়াগ যেন বেবিসিটার

দ্য ওয়াল ব্যুরো : অস্ট্রেলিয়ার জার্সি গায়ে একে একে সবাই ঢুকছে ড্রেসিং রুমে। সেখানে তাদের কোলে তুলে নিচ্ছেন বীরেন্দ্র সেহওয়াগ। ঠিক যেন বেবিসিটার। নাহ, তারা কেউ ক্রিকেটার নয়। সবাই বাচ্চা। নিজের ভঙ্গিমাতেই অস্ট্রেলিয়ার আসন্ন ভারত সফরের সূচনা করে দিলেন বীরু।

বাইশ গজে ব্যাট হাতে যেমন বিধ্বংসী ছিলেন, খেলা ছাড়ার পরে কমেন্ট্রি বক্সে ততটাই মজার তাঁর কথা। আর সেই আন্দাজকেই ব্যবহার করেছে অস্ট্রেলিয়ার আসন্ন ভারত সফরের সম্প্রচারকারী চ্যানেল স্টার স্পোর্টস। সম্প্রতি একটা ভিডিও তৈরি করা হয়েছে স্টার স্পোর্টসের তরফে। সেখানেই দেখা যাচ্ছে এই কর্মকাণ্ড। ভিডিও’র নেপথ্যে ভারতের অস্ট্রেলিয়া সফরের সময় ঋষভ পন্থকে করা টিম পেইনের বেবিসিটার মন্তব্য।

অস্ট্রেলিয়া সফরে তরুণ ক্রিকেটার ঋষভ পন্থকে বেবিসিটার চ্যালেঞ্জ ছুঁড়েছিলেন অজিদের টেস্ট অধিনায়ক টিম পেইন৷ পরে পেইনের দুই সন্তানকে কোলে তুলে সেই চ্যালেঞ্জ সম্পূর্ণ করেন পন্থ৷ এ বার অজিদের ভারত সফরের আগে পাল্টা বেবিসিটারের ভূমিকায় নেমে পন্টিংদের উত্তরসূরিদের খোঁচা দিলেন ‘নবাব অফ নজফগড়’৷ ভিডিওতে দেখানো হয়েছে একে একে অজি শিশুদের ওয়েলকাম করছেন সেহওয়াগ৷ শিশুদের কারও হাতে ব্যাট, কারও হাতে বল৷ কেউ বা উইকেট-গ্লাভস নিয়ে খেলতে ব্যস্ত৷ কেউ আবার কাঁদছে।

সব শিশুদের কোলে তুলে নিয়ে সেহওয়াগ বলছেন, “দেখো এখানে কে এসেছে? অস্ট্রেলিয়ার পল্টন এসেছে। আমরা যখন অস্ট্রেলিয়া গিয়েছিলাম, তখন আমাদের প্রশ্ন করা হয়েছিল, বেবিসিট করবে? আমরা উত্তর দিয়েছিলাম, সবাই চলে এস। করবো।”

২৪ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে অজিদের ভারত সফর৷ সফরের শুরুতে কোহলিদের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে অজিরা৷ এরপর পাঁচ ম্যাচের ওয়ান ডে সিরিজে ভারতের মুখোমুখি হবে বিশ্বচ্যাম্পিয়ন দল৷ সেই সফরের সূচনা এই ভিডিও দিয়েই হলো। অবশ্য শেষে কিছুটা সাবধানী বীরু। তাঁর বক্তব্য, “আমাদের এই উদ্দেশ্যে কোনও ব্যাঘাত যেন না ঘটায় অস্ট্রেলিয়া।”

আরও পড়ুন

পাহাড়ে ধাক্কা খেলো চেন্নাই এক্সপ্রেস, লিগের লড়াইয়ে আরও সুবিধা লাল-হলুদের

Shares

Comments are closed.