রবিবার, সেপ্টেম্বর ২২

বিরাটের টুইটে ধোনির অবসরের জল্পনা! জবাবে কী বললেন সাক্ষী?

দ্য ওয়াল ব্যুরো: বিশ্বকাপের পরে ভারতের জার্সি গায়ে দেখা যায়নি তাঁকে। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ থেকেও নাম তুলে নিয়েছিলেন তিনি। এ হেন ধোনিকে নিয়ে বৃহস্পতিবার হঠাৎ করে একটি টুইট করেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি। এই টুইটের পরেই ধোনির অবসর নিয়ে জল্পনা আরও বেড়ে যায়। এই জল্পনার অবসান অবশ্য ঘটালেন ধোনির স্ত্রী সাক্ষী। জবাবে তিনি বললেন, এ গুলোকেই গুজব বলে।

বৃহস্পতিবার সকালে টুইটে বিরাট ২০১৬ সালের টি ২০ বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালের প্রসঙ্গ তুলে আনেন। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সেই ম্যাচ জেতার পর ক্লান্ত হয়ে পিচের উপরেই বসে পড়েছিলেন বিরাট, উল্টোদিকে ছিলেন ধোনি। এই ছবি টুইট করে ক্যাপশনে তিনি লেখেন, “আমার জীবনের অন্যতম বিশেষ ম্যাচ। আমি কোনওদিন তা ভুলব না। এই লোকটা আমাকে ফিটনেস ট্রেনিং-এর মতো দৌড় করিয়েছিল।” এই ম্যাচে ১৬০ রান তাড়া করতে গিয়ে ৮২ করেছিলেন কোহলি। বিরাট ও ধোনি মিলে ৬৭ রানের পার্টনারশিপ করে ম্যাচ জেতান। এই ম্যাচের কোহলির বেশিরভাগ রানই এসেছিল সিঙ্গলস,ডাবলস থেকে।

বিরাটের এই টুইটের পর থেকেই শুরু হয় জল্পনা। প্রশ্ন ওঠে, তাহলে কি এ বার অবসর নিতে চলেছেন ধোনি? হঠাৎ করে বিরাট কেন এই টুইট করলেন? নেটিজেনদের তরফে প্রশ্নের বন্যা বইতে থাকে।

অবশ্য এই প্রশ্নের জবাব ধোনি বা বিরাট দেননি। জবাব দিয়েছেন, ধোনির স্ত্রী সাক্ষী। তিনি টুইট করে বলেন, “এ গুলোকেই গুজব বলা হয়।” এই কথার মাধ্যমে তিনি স্পষ্ট করতে চাইলেন, এই মুহূর্তে অবসর নেওয়ার কোনও চিন্তা ধোনির নেই। টেস্ট না খেললেও ওয়ান ডে ও টি ২০ খেলবেন তিনি।

সাক্ষীর সঙ্গে একই সুরে কথা বলেছেন ভারতের নির্বাচক প্রধান এমএসকে প্রসাদ। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট দল ঘোষণার পর সাংবাদিক সম্মেলনে তাঁকে এই বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, “এই ব্যাপারে এখনও ধোনি আমাকে কিছু জানায়নি। ধোনির অবসরের কথা পুরোটাই গুজব।”

Comments are closed.