সোমবার, অক্টোবর ২১

ভবানীপুরকে হারিয়ে লিগের আরও কাছে ক্রোমার পিয়ারলেস

দ্য ওয়াল ব্যুরো: ১৯৫১ সালের ইস্টার্ন রেল যে কৃতিত্ব দেখিয়েছিল, সেই কৃতিত্বই কি এ বার করে দেখাবে পিয়ারলেস। গতবার রানার্স হয়েই সন্তুষ্ট থাকতে হয়েছিল। এ বার চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যেই যেন নেমেছেন ক্রোমারা। ভবানীপুরকে হারিয়ে সেই লক্ষ্যে আর এক ধাপ এগিয়ে গেল পিয়ারলেস।

এ দিন ভবানীপুরের বিরুদ্ধে কঠিন ম্যাচ ছিল পিয়ারলেসের। আগের দিন ইস্টবেঙ্গলের বিরুদ্ধে পিছিয়ে থেকেও ড্র করেছিল শঙ্করলাল চক্রবর্তীর দল। কিন্তু এ দিন পিয়ারলেসের সামনে কার্যত দাঁড়াতেই পারলেন না কামোরা। গোটা ম্যাচে কার্যত কর্তৃত্ব নিয়ে খেললেন নীল জার্সিধারী ফুটবলাররা।

১৫ মিনিটে এডমন্ডের গোলে এগিয়ে যায় পিয়ারলেস। দ্বিতীয়ার্ধে ৫৮ মিনিটের মাথায় জীতেন মুর্মুর গোলে ব্যবধান আরও বাড়ায় পিয়ারলেস। আর ম্যাচে ফিরতে পারেনি ভবানীপুর। ফলে ২-০ ব্যবধানে ম্যাচ জেতে তারা।

এই জয়ের ফলে আট ম্যাচে ১৭ পয়েন্ট হলো পিয়ারলেসের। সব দলের থেকে পয়েন্ট বেশি থাকায় শুধু নয়, সব দলের থেকে কম ম্যাচ খেলেছে পিয়ারলেস। এখনও তিন ম্যাচ বাকি আছে তাদের। বাকি তিন ম্যাচে ফোকাস ধরে রাখতে পারলেই অঘটন ঘটাবে পিয়ারলেস। দীর্ঘ ৬৮ বছর পর তিন প্রধানের বাইরে কোনও দল কলকাতা লিগ চ্যাম্পিয়ন হবে।

আরও পড়ুন

মহামেডানের কাছে হেরে ঘরোয়া লিগের স্বপ্ন শেষ বাগানের

Comments are closed.