বৃহস্পতিবার, অক্টোবর ১৭

‘মানবিকতার জন্য’ ফুটবল খেললেন ধোনি-লিয়েন্ডার, দেখুন ছবি

  • 27
  •  
  •  
    27
    Shares

দ্য ওয়াল ব্যুরো: বিশ্বকাপের পর থেকে ক্রিকেট ময়দানে দেখা যায়নি তাঁকে। কিন্তু এই সময়টা চুটিয়ে উপভোগ করছেন মহেন্দ্র সিং ধোনি। কখনও আর্মি ক্যাম্পে তো কখনও মুম্বইয়ে চ্যারিটি ম্যাচে ফুটবল খেলতে দেখা যাচ্ছে তাঁকে। সম্প্রতি এই দৃশ্যই চোখে পড়ল। সেখানে ধোনির সঙ্গে ছিলেন ভারতের টেনিস তারকা লিয়েন্ডার পেজও।

সম্প্রতি মুম্বইয়ে একটি চ্যারিটি ম্যাচ উপলক্ষে যোগ দিয়েছিলেন ধোনি-লিয়েন্ডার। তাঁরা ছাড়াও সেখানে ছিলেন বলিউডের অনেক তারকা। বসকো-সিজারের মতো কোরিওগ্রাফার ছাড়াও ছোটপর্দার অনেক তারকা ছিলেন। সবাই মিলে ফুটবল খেললেন। কোন চ্যারিটির জন্য এই ফুটবল খেললেন তা জানা না গেলেও তাঁরা যে জার্সি পরেছিলেন তাতে লেখা ছিল ‘প্লেয়িং ফর হিউম্যানিটি।’

ম্যাচের আগের বেশ কিছু সময়ের ছবি ফেসবুকে প্রকাশ করা হয়। সেখানেই ধোনি-লিয়েন্ডারকে দেখা যায় স্ট্রেচিং করছেন। বেশ ফুরফুরে মেজাজেই দেখা যাচ্ছে দুজনকে। সবাই মিলে দেদার ছবি তুলেছেন তাঁরা।

বিশ্বকাপের পর এখনও পর্যন্ত একটা ম্যাচেও ভারতের জার্সিতে নামেননি ধোনি। মাঝে দু’মাস প্যারামিলিটারি ক্যাম্পে গিয়ে কাটিয়ে এসেছেন তিনি। সেখানে সেনার সঙ্গে সবরকম কাজ করেছেন মাহি। ওয়েস্ট ইন্ডিজ, দক্ষিণ আফ্রিকা সফরে তিনি না থাকায় ধোনির অবসরের সম্ভাবনা নিয়ে ফের জল্পনা দেখা দিয়েছে। সুনীল গাভাসকারের মতো প্রাক্তন তারকা বলছেন, ধোনির এ বার সময় হয়েছে সিদ্ধান্ত নেওয়ার। কেউ তাঁকে বের করার আগে তাঁর নিজেরই উচিত অবসর নেওয়া। সৌরভও বলেছেন, ভারতের হয়ে সব ফরম্যাটেই উইকেট কিপার হিসেবে পন্থকে দেখতে চান তিনি। যদিও এই নিয়ে মুখ খোলেননি ধোনি। নিজের মতোই সময় কাটাচ্ছেন মাহি।

Comments are closed.