সোমবার, অক্টোবর ২১

সুহের-ব্রিটোর জোড়া গোলে সাদার্নকে হারাল বাগান

দ্য ওয়াল ব্যুরো : গত ম্যাচে মহামেডান স্পোর্টিং-এর কাছে হেরে লিগের লড়াই প্রায় শেষ হয়ে গিয়েছে মোহনবাগানের। মঙ্গলবার ঘরের মাঠে অবনমনের আওতায় থাকা সাদার্ন সমিতির বিরুদ্ধে নেমেছিল মোহনবাগান। ভিপি সুহের ও ব্রিটোর জোড়া গোলে সাদার্নকে হারাল কিবু ভিকুনার ছেলেরা।

এ দিন খেলা শুরুর দু’মিনিটের মাথাতেই বাগানের হয়ে প্রথম গোল করেন ভিপি সুহের। এগিয়ে যায় বাগান। তবে বৃষ্টির গতিবেগ ক্রমাগত বাড়তে থাকায় সমস্যা হচ্ছিল দু’দলের ফুটবলারদেরই। পাস খেলতে সমস্যা হচ্ছিল। ফলে কিছুটা লং বলে খেলা চলতে থাকে। আর তাই খেলা কিছুটা খেই হারিয়ে ফেলে। প্রথমার্ধে আর গোল আসেনি।

দ্বিতীয়ার্ধে বেশ কিছুক্ষণ পরে শুরু হয় খেলা। সাদার্ন কোচ মেহেতাব হোসেন নামান অভিজ্ঞ আল আমনাকে। কিন্তু তাতেও খেলার ছবি বদলায়নি। ৬৩ মিনিটের মাথায় চুলোভার ক্রস ধরে নিজের ও দলের দ্বিতীয় গোল করেন সুহের। তারপরেই বাগান কোচ নামান নতুন স্প্যানিশ জুলিয়েন কলিনাসকে। প্রথম দিন কাদা মাঠে ভালই খেললেন কলিনাস।

৭৭ মিনিটের মাথায় কলিনাসের থ্রু ধরেই গোল করলেন পিএম ব্রিটো। তারপরেও গোল সংখ্যা বাড়ানোর জন্য মরিয়া হয়ে ওঠে বাগান। অতিরিক্ত সময়ে ৯৩ মিনিটের মাথায় নিজের দ্বিতীয় ও দলের চার নম্বর গোল করেন ব্রিটো। মাঝে সাদার্ন দু-একটা সুযোগ তৈরি করলেও কাজে লাগাতে পারেনি।

এ দিনের জয়ের ফলে ১০ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে ইস্টবেঙ্গলকে টপকে তিন নম্বরে পৌঁছল মোহনবাগান।

 

Comments are closed.