বৃহস্পতিবার, নভেম্বর ১৪

বার্সা ছাড়ছেন মেসি! ক্লাব মালিকের বক্তব্যে জল্পনা

দ্য ওয়াল ব্যুরো: এই মরসুমে এখনও পর্যন্ত বার্সা জার্সিতে বেশি ম্যাচে দেখা যায়নি তাঁকে। বেশিরভাগ সময়েই তাঁকে রিজার্ভ বেঞ্চেই দেখা যাচ্ছে। তার ফলও পাচ্ছে ক্লাব। মরসুমের শুরুটা ভালো হয়নি বার্সার। তাহলে কি বার্সায় খুশি নন লিওনেল মেসি। স্প্যানিশ ক্লাব ছাড়তে চান আর্জেন্টাইন তারকা। বার্সেলোনা মালিকের কথায় কিন্তু সেই জল্পনা আরও বেড়েছে।

সম্প্রতি বার্সা মালিক জোসেপ মারিয়া বার্তোমেও একটি সংবাদমাধ্যমের সামনে বলেছেন, “মেসির চুক্তিতে যে ক্লজ দেওয়া আছে, তাতে ইচ্ছে হলেই যে কোনও মরসুমে ক্লাব ছাড়তে পারেন তিনি। ২০১৭ সালে মেসির সঙ্গে চার বছরের চুক্তি করেছিলাম আমরা। অর্থাৎ ২০২০/২১ মরসুম পর্যন্ত সেই চুক্তি আছে। কিন্তু মেসি চাইলে তার আগেও ক্লাব ছাড়তে পারেন।”

কাতালান ক্লাবের মালিক বার্তোমেও আরও জানিয়েছেন, “এই একই চুক্তি করা হয়েছিল পুয়োল, জাভি ও ইনিয়েস্তার সঙ্গে। অর্থাৎ তাঁরাও নিজেদের ইচ্ছেমতো ক্লাব ছেড়েছেন। কারণ আমাদের মনে হয়েছিল, এই ফুটবলারদের স্বাধীনতা দেওয়া উচিত। কারণ তাঁদের দায়বদ্ধতা নিয়ে আমাদের মনে কোনও প্রশ্ন ছিল না।”

তবে তার সঙ্গে বার্সা মালিক আরও জানিয়েছেন, তাঁরা চান মেসি যেন ২০২১ ও তারও পরে বার্সার হয়ে খেলুন।

যদিও মেসির তরফে থেকে এখনও এই ব্যাপারে কোনও কথা বলা হয়নি। এর আগেও বহুবার জল্পনা হয়েছে, বার্সা ছাড়তে চান মেসি। কিন্তু প্রতিবারই সবার জল্পনায় জল ঢেলে বার্সাতেই থেকে গিয়েছেন তিনি। এ বারেও টিম অ্যানাউন্সমেন্টের সময় বার্সা অধিনায়কের আর্মব্যান্ড মেসির হাতেই ছিল। নিজের বক্তব্যে তিনি বলেছেন, এই মরসুমেও সবকটি ট্রফি জয়ই হচ্ছে তাঁদের লক্ষ্য। মেসির কথায় কোনওভাবেই ক্লাব ছাড়ার কোনও ইঙ্গিত ছিল না।

এই মরসুমের আগেই কাফ মাসলে একটি চোট পেয়েছিলেন মেসি। তাঁর অভাবে নিজেদের প্রথম তিন ম্যাচে মাত্র চার পয়েন্ট পেয়েছে বার্সা।

Comments are closed.