মঙ্গলবার, মার্চ ১৯

ধর্ষণ মামলায় রোনাল্ডোর ডিএনএ টেস্ট, ওয়ারেন্ট জারি লাস ভেগাস পুলিশের

দ্য ওয়াল ব্যুরো: নতুন বছরের শুরুতেই ধাক্কা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর জীবনে। ৯ বছর আগের ধর্ষণের অভিযোগের মামলায় এ বার সিআর সেভেনের ডিএনএ টেস্টের জন্য ওয়ারেন্ট জারি করলো লাস ভেগাস পুলিশ।

লাস ভেগাস পুলিশের তরফে জানানো হয়েছে, রোনাল্ডোর আইনজীবীকে ওয়ারেন্টের কপি পাঠানো হয়েছে। জানানো হয়েছে এর মধ্যেই লাস ভেগাসে এসে পর্তুগিজ সুপারস্টারকে ডিএনএ টেস্ট করাতে হবে। কবে তিনি আসছেন সেটাও আগে থেকে জানাতে হবে। অন্য যে কোনও ধর্ষণের মামলায় যে পদক্ষেপ নেওয়া হয়, এক্ষেত্রেও সেই পদক্ষেপ নেওয়া হয়েছে বলেই জানানো হয়েছে পুলিশের তরফে।

এই বিষয়ে রোনাল্ডোর আইনজীবী জানিয়েছেন, রোনাল্ডো এর আগে বহুবার স্বীকার করেছেন, তাঁদের মধ্যে সম্মতির ভিত্তিতে সহবাস হয়েছিল। তাই ডিএনএ রিপোর্টে তো সেটা ধরা পড়বেই। এর থেকেই কখনও প্রমাণিত হয় না যে রোনাল্ডো ধর্ষণ করেছেন। যদিও রোনাল্ডোর তরফে পুলিশকে সবরকমের সাহায্য করা হবে বলেই জানানো হয়েছে।

প্রসঙ্গত, মাস কয়েক আগে ক্যাথরিন মায়োরগা নামের এক মহিলা অভিযোগ করেন, ২০০৯ সালে রিয়েল মাদ্রিদে যোগ দেওয়ার আগে লাস ভেগাসে রোনাল্ডো তাঁকে ধর্ষণ করেছেন। এমনকী এই ব্যাপারে পুলিশের কাছে অভিযোগ জানাতে গেলে রোনাল্ডো নাকি টাকার বিনিময়ে তাঁকে চুপ থাকতে বলেন। কিন্তু এতদিন পরে এক জার্মান সংবাদমাধ্যমের সামনে এই অভিযোগ করেন ক্যাথরিন। রোনাল্ডোর নামে লাস ভেগাস পুলিশের কাছে অভিযোগ করা হয়।

এই অভিযোগ বারবার অস্বীকার করেছেন সিআর সেভেন। তিনি বলেন, দুজনের সম্মতিতেই লাশ ভেগাসে সহবাস হয়েছিল। তিনি কখনওই ওই মহিলাকে ধর্ষণ করেননি। এতদিন এই ব্যাপারে কোনও পদক্ষেপ নেয়নি পুলিশ। কিন্তু এ বার রোনাল্ডোর ডিএনএ টেস্টের জন্য জারি হলো ওয়ারেন্ট।

Shares

Comments are closed.