শুক্রবার, ডিসেম্বর ৬
TheWall
TheWall

মেসির হ্যাটট্রিকে বচ্চনের ডায়লগ, লা লিগায় ছাপ ফেললেন বলিউডের শাহেনশাহ

দ্য ওয়াল ব্যুরো: চোটের কারণে মরসুমের শুরুতে খেলতে পারেননি। আর সে সময়ই ম্যাচের পর ম্যাচে পয়েন্ট নষ্ট করেছে বার্সেলোনা। তবে যেদিন থেকে তিনি মাঠে ফিরেছেন বদলে গিয়েছে ছবিটা। ফের জয়ের সরণীতে ফিরেছে কাতালান ক্লাব। রবিবার রাতে সেল্টা ভিগোর বিরুদ্ধে মরসুমের প্রথম হ্যাটট্রিকও করেছেন মেসি। আর মেসির এই হ্যাটট্রিককে বোঝাতেই ব্যবহার হয়েছে অমিতাভ বচ্চনের ডায়লগ।

সেল্টার বিরুদ্ধে হ্যাটট্রিকের পর লা লিগা কর্তৃপক্ষ নিজেদের অ্যাকাউন্টে মেসির একটা ছবি দিয়েছে। সেই সঙ্গে সেখানে লেখা রয়েছে বচ্চনের এই অমর ডায়লগ। কালিয়া ছবিতে অমিতাভের ডায়লগ ছিল, ‘হাম জাঁহা পে খরে হোতে হ্যায়, লাইন ওহি সে শুরু হোতি হ্যায়।‘ এই ডায়লগটিই ব্যবহার করেছে লা লিগা কর্তৃপক্ষ।

আর মেসির এই ছবি সোশ্যাল মিডিয়ায় বেরনোর পর থেকে মেসির ভারতীয় ভক্তদের মধ্যে আলোড়ন পড়ে গিয়েছে। তাঁদের বক্তব্য ফুটবলের দুনিয়ার শাহেনশাহ হলেন মেসি। বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন। আর তাই দুজনকে একই সারিতে নিয়ে এসেছে লা লিগা। এতেই বোঝা যাচ্ছে মেসির উচ্চতা কতটা।

তবে অনেকে আবার একে লা লিগার একটি স্ট্র্যাটেজি বলেও বর্ণনা করেছেন। তাঁদের যুক্তি ভারতের বাজার ধরতে মরিয়া লা লিগা। রোনাল্ডো জুভেন্টাসে চলে যাওয়ার পর থেকে লা লিগার আকর্ষণ মেসির মধ্যেই সীমাবদ্ধ। এর আগেও বার্সা-রিয়েল মাদ্রিদ এল ক্লাসিকো ভারতীয় ভক্তদের কথা ভেবে স্থানীয় সময় বিকেলে শুরু হয়েছিল। এবার অমিতাভের এই ডায়লগ ব্যবহার করে সেটাই করতে চাইল লা লিগা কর্তৃপক্ষ।

সেল্টার বিরুদ্ধে একটি পেনাল্টি ও দুটি বিশ্বমানের ফ্রিকিক থেকে গোল করে হ্যাটট্রিক করেছেন মেসি। সেইসঙ্গে লা লিগায় হ্যাটট্রিকের সংখ্যায় রোনাল্ডোকে ধরে ফেলেছেন তিনি। দু’জনেরই লা লিগাতে ৩৪টি করে হ্যাটট্রিক রয়েছে।

Comments are closed.