মঙ্গলবার, মার্চ ২৬

শুরুতেই ‘তিন’ ধাক্কা, দেখে নিন ভারতের করুণ স্কোরকার্ড

দ্য ওয়াল ব্যুরো: টেস্ট সিরিজ জেতার পরেই প্রথম একদিনের ম্যাচে এই অবস্থা হবে, স্বপ্নেও ভাবেননি ভারতীয় সমর্থকরা। যে সিডনির মাঠে ৬২২ রান করেছিল ভারত, সেই সিডনিতেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ব্যাটিং বিপর্যয় কোহলিদের। প্রথম চার ওভারেই আউট হয়ে গেলেন ভারতের তিন ব্যাটসম্যান।

প্রথম ব্যাট করে ৫০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ২৮৮ রান করে অস্ট্রেলিয়া। খোয়াজা ৫৯, শন মার্শ ৫৪, পিটার হ্যান্ডসকম্ব ৭৩ ও মার্কাস স্টয়নিস ৪৭ রান করেন। জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই বিপর্যয়। প্রথম ওভারেই শিখর ধাওয়ান আউট হন। বেহেরনড্রফের বলের লাইন মিস করে শূণ্য রানের মাথায় এলবিডাবলু হয়ে ফিরে যান ধাওয়ান। অনেকদিন খেলার বাইরে থাকার প্রভাব দেখা গেল ধাওয়ানের ব্যাটিংয়ে।

তারপর রোহিত শর্মার সঙ্গে বিরাট কোহলি সবে খেলা শুরু করেছিলেন, ফের ধাক্কা। তরুণ রিচার্ডসনের বল প্যাড থেকে ফ্লিক করতে গিয়ে শর্ট মিড উইকেটে স্টয়নিসের হাতে ক্যাচ দিয়ে ফিরে যান বিরাট। আউট হওয়ার পর যেন বিশ্বাস করতে পারছিলেন না। দু’বল পরেই সেই রিচার্ডসনের বলেই এলবিডাবলু হয়ে ফিরে যান অম্বাতি রায়ুডুও। ৪ রানের মধ্যেই ৩ উইকেট পরে যায় ভারতের।

এখন ইনিংস ধরার চেষ্টা করছেন রোহিত শর্মা ও প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ৬ ওভারে ১৩ রানে ৩ উইকেট ভারতের। দেখা যাক এই গাড্ডা থেকে ভারতকে এই দুই ব্যাটসম্যান তুলে আনতে পারেন কিনা।

Shares

Comments are closed.