সোমবার, অক্টোবর ২১

শিগগির মাঠে ফিরব, হাসপাতালের বেডে শুয়ে বার্তা হার্দিকের

  • 36
  •  
  •  
    36
    Shares

দ্য ওয়াল ব্যুরো: বিশ্বকাপের পর থেকে ক্রিকেট খেলতে বিশেষ দেখা যায়নি তাঁকে। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি ২০ সিরিজে খেললেও টেস্ট সিরিজে রেস্ট দেওয়া হয়েছে তাঁকে। কারণ, পিঠের চোট। এই চোটের ফলেই এখন দলে অনিয়মিত হার্দিক পাণ্ড্য। আমেরিকায় সম্প্রতি অস্ত্রোপচার করিয়েছেন হার্দিক। বেড়ে শুয়েই ফ্যানদের আশ্বস্ত করেছেন কুংফু পান্ডা। শিগগির ভারতীয় দলে তিনি ফিরবেন, এমনই বার্তা দিয়েছেন হার্দিক।

শনিবার হার্দিক ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। সেখানে দেখা যাচ্ছে হাসপাতালের বিছানায় শুয়ে তিনি। ক্যাপশনে অলরাউন্ডার লেখেন, ‘‘অস্ত্রোপচার সফলভাবে হয়ে গিয়েছে। সবার শুভেচ্ছার জন্য আমি কৃতজ্ঞ। সঠিক সময়েই আমি ফিরব! ততদিন আমাকে মিস করুন।”

হার্দিকের এই চোট বেশ পুরনো। এর আগে ২০১৮ সালে ইংল্যান্ড সফর ও ২০১৯ বিশ্বকাপের সময় যে ডাক্তারকে দেখেছিলেন হার্দিক, তাঁর কাছেই ফের চিকিৎসার জন্য যান তিনি। সেই ডাক্তারের কাছেই অস্ত্রোপচার হয়েছে তাঁর। জানা গিয়েছে, অস্ত্রোপচার সফল হয়েছে।

হার্দিক পাণ্ড্য শেষ খেলেছেন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের টি২০ সিরিজ। সেখানেই তাঁর চোটের পরিমাণ বেড়ে যায়। যে কারণে তিন ম্যাচের টেস্ট সিরিজে তাঁকে দলে রাখা হয়নি। বাংলাদেশের বিরুদ্ধে ৩ নভেম্বর থেকে শুরু হতে চলা টি২০ সিরিজেও খেলা হবে না তাঁর।

২৫ বছরের এই অল-রাউন্ডার ভারতের হয়ে ১১টি টেস্ট, ৫৪টি ওডিআই এবং ৪০টি টি২০ খেলেছেন। ভারতীয় দলের খুবই গুরুত্বপূর্ণ সদস্য হার্দিক। আগামী বছর অস্ট্রেলিয়ার মাটিতে টি২০ বিশ্বকাপ তাঁর আগে পুরোপুরি ফিট করে হর্দিককে ফেরাতে চায় টিম ম্যানেজমেন্ট। আর তাই বিশ্বকাপের পর থেকেই বিশ্রাম দেওয়া হয়েছিল এই অলরাউন্ডারকে। এই সময়ের মধ্যে অস্ত্রোপচার করিয়ে মাঠে ফিরতে চান হার্দিক। সেই বার্তা তিনি ফ্যানদের দিলেন।

 

 

Comments are closed.