করোনা আক্রান্ত টেনিস তারকা গ্রিগর দিমিত্রভ, সদ্য জোকোভিচের সঙ্গে টুর্নামেন্ট খেলেছেন তিনি

Get real time updates directly on you device, subscribe now.

    দ্য ওয়াল ব্যুরো: করোনা সংক্রমণের জেরে দু’মাসের উপর সব ধরনের খেলাধুলো বন্ধ থাকার পরে সদ্য ধীরে ধীরে অনেক টুর্নামেন্ট শুরু হয়েছে। খেলার দুনিয়া গতি পাচ্ছে। আর ঠিক তখনই করোনাভাইরাস থাবা বসালো টেনিস দুনিয়ায়। আক্রান্ত হলেন ‘বেবি ফেডেরার’ (টেনিস কিংবদন্তি রজার ফেডেরারের মতো এক হাতে ব্যাকহ্যান্ড শট মারতে পারার জন্য টেনিস দুনিয়ায় এই নামে পরিচিত তিনি) গ্রিগর দিমিত্রভ। নিজেই সেকথা জানিয়েছেন তিনি। সম্প্রতি বিশ্বের এক নম্বর টেনিস তারকা নোভাক জোকোভিচ ও আরও কয়েক জনের সঙ্গে টুর্নামেন্ট খেলেছেন তিনি।

    সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একথা জানান দিমিত্রভ। তিনি লেখেন, “আমি আমার সমর্থক, বন্ধু ও অন্যদের বলতে চাই, যে আমি করোনা আক্রান্ত হয়েছি। মোনাকোতে ফিরে আসার পরে আমার রিপোর্ট পজিটিভ এসেছে। তাই আমি সবাইকে বলতে চাই, গত কয়েক দিনে যাঁরা আমার সংস্পর্শে এসেছেন, প্রত্যেকে নিজেদের নমুনা পরীক্ষা করিয়ে নিন। দয়া করে সবাই আগে থেকে সতর্ক হন। আমার জন্য যাঁরা সমস্যায় পড়লেন তাঁদের কাছে আমি ক্ষমাপ্রার্থী। এই মুহূর্তে আমি বাড়িতে রয়েছি ও ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছি। সবার ভালবাসা ও সমর্থনের জন্য ধন্যবাদ।”

    View this post on Instagram

    Hi Everyone-I want to reach out and let my fans and friends know that I tested positive back in Monaco for Covid-19. I want to make sure anyone who has been in contact with me during these past days gets tested and takes the necessary precautions. I am so sorry for any harm I might have caused. I am back home now and recovering. Thanks for your support and please stay safe and healthy. GD

    A post shared by Grigor Dimitrov (@grigordimitrov) on

    গত সপ্তাহেই বেলগ্রেডে আদ্রিয়া টুর ইভেন্টে অংশ নিয়েছিলেন তিনি। এই ইভেন্ট খেলেন টেনিসের এক নম্বর তারকা নোভাক জোকোভিচও। এছাড়াও বিশ্বের তিন নম্বর ডোমিনিক থিয়েম ও ১৭ নম্বর আলেকজান্ডার জেভেরেভও অংশ নেন সেখানে।

    গত শনিবার ক্রোয়েশিয়ার আড্রিয়াটিক উপকূলে বালকান্স টুর্নামেন্টের দ্বিতীয় লেগেও অংশ নেন দিমিত্রভ। ওই টুর্নামেন্টে ক্রোয়েশিয়ার দলে ছিলেন তিনি। তাঁর সঙ্গে ছিলেন জেভেরেভ ও প্রাক্তন ইউএস ওপেন চ্যাম্পিয়ন মারিন চিলিচ। সেখানে বোর্না করিচের কাছে হেরে যাওয়ার পরেই অসুস্থতার কারণে নিজেকে সরিয়ে নেন দিমিত্রভ।

    রবিবার আদ্রিয়া টুর ইভেন্টের ফাইনাল ছিল জোকোভিচ ও রাশিয়ার আন্দ্রে রুবলেভের মধ্যে। কিন্তু দিমিত্রভের খবর পাওয়ার পরেই তা বাতিল ঘোষণা করা হয়। সূত্রের খবর, এই দুটি টুর্নামেন্টে অংশ নেওয়া প্রত্যেক প্লেয়ারের নমুনা পরীক্ষা করা হবে। তাছাড়াও টুর্নামেন্টের অফিসিয়াল ও বল বয় থেকে আরম্ভ করে বাকিদেরও নমুনা পরীক্ষা হবে। কোনও রকমের ঝুঁকি নিতে চাইছেন না টুর্নামেন্টের উদ্যোক্তারা।

Get real time updates directly on you device, subscribe now.

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More