রবিবার, সেপ্টেম্বর ২২

অযোগ্য ছেলে, ভাইপোকে ঢোকানোর চেষ্টা করেছিলেন বেদী-চৌহান, ফের বিস্ফোরক গম্ভীর

দ্য ওয়াল ব্যুরো : নবদীপ সাইনিকে নিয়ে গম্ভীরের সঙ্গে দিল্লির দুই নির্বাচক বিষেণ সিং বেদী ও চেতন চৌহানের কথা কাটাকাটি চলছেই। প্রথম টি ২০ ম্যাচের পর গম্ভীরের করা টুইটের জবাব দিয়েছেন বেদী ও চৌহান। এই জবাবের পর ফের তাঁকে আক্রমণ করেছেন গম্ভীর। জানিয়েছেন, নিজেদের অযোগ্য ছেলে, ভাইপোদের সুযোগ করে দেওয়ার চেষ্টা করেছিলেন এই দুই নির্বাচক।

আগের দিন গম্ভীরের করা মন্তব্যের পরিপ্রেক্ষিতে একটি সংবাদমাধ্যমের সামনে বেদী বলেন, “আমার মনে হয় না এই ব্যাপারে কোনও জবাব দেওয়ার আছে। সবাই জানে, কী হয়েছিল? আমি কোনও দিনও দিল্লি দলে সাইনির ঢোকার বিরোধিতা করিনি। ও যা সাফল্য পেয়েছে, সেটা ওর নিজের কৃতিত্ব।” চেতন চৌহানও বলেন, “দিল্লি ক্রিকেট অ্যাসোসিয়েশনের বিরুদ্ধে বলা গম্ভীরের একটা স্বভাব হয়ে গিয়েছে। যতদিন ও খেলত, ও নিজেও চেষ্টা করেছে ওর পছন্দের ক্রিকেটারদের দলে রাখার জন্য। এই নিয়ে অনেক ক্রিকেটারই ওর উপর অসন্তুষ্ট ছিল।”

বেদী ও চৌহানের এই মন্তব্যের পর ফের টুইট করেন গম্ভীর। তিনি বলেন, “এখন ওরা দুজন কীভাবে বলবে? বেদী চেষ্টা করেছিলেন তাঁর অযোগ্য ছেলেকে দিল্লি দলে সুযোগ দেওয়ার। অন্যদিকে চেতন চৌহান চেষ্টা করেছিলেন তাঁর অযোগ্য ভাইপোকে ডিডিসিএ তে ঢোকানোর। সাইনি যাতে সুযোগ না পায়, তার জন্য চিঠিও লিখেছিলেন বেদী।” এই টুইটের সঙ্গেই বেদীর একটা লিঙ্কও দিয়েছেন গম্ভীর, যেখানে বেদীর লেখা চিঠির কথা লেখা আছে।

এর আগে সাইনির প্রথম আন্তর্জাতিক ম্যাচের পরে টুইট করেন গম্ভীর। প্রাক্তন দিল্লি অধিনায়ক টুইটে লেখেন, “ভারতের হয়ে অভিষেকে দুরন্ত বোলিং করার জন্য নবদীপকে শুভেচ্ছা। তুমি মাঠে নামার আগেই দুটো উইকেট নিয়ে নিয়েছ- বিষেণ সিং বেদী ও চেতন চৌহান। দুজনের মিডল স্ট্যাম্প উড়ে গিয়েছে। মাঠে নামার আগেই একজন ক্রিকেটারের কেরিয়ার শেষ করার চেষ্টা করেছিলেন তাঁরা। লজ্জা।”

গত বছর দিল্লি রঞ্জি দলের অধিনায়ক ছিলেন গম্ভীর। তিনি চেয়েছিলেন নবদীপ দিল্লির হয়ে রঞ্জি খেলুক। গম্ভীরের অভিযোগ, কর্ণাটকে বড় হয়ে ওঠায় স্কুল লেবেল থেকে দিল্লিতে খেলেননি সাইনি, এই অজুহাত দিয়ে তাঁর টিমে ঢোকা আটকানোর চেষ্টা করেন দুই নির্বাচক বিষেণ সিং বেদী ও চেতন চৌহান। কিন্তু গম্ভীর নিজের দাবি থেকে সরে আসেননি। দিল্লি ক্রিকেট অ্যাসোসিয়েশন নবদীপ সাইনিকে আউটসাইডার বলে চিহ্নিত করেছিল, এমনই অভিযোগ তোলেন গম্ভীর। আর তাই নবদীপ সাফল্য পেতেই বিস্ফোরক টুইট করেন গম্ভীর।

Comments are closed.