সোমবার, অক্টোবর ২১

বৃষ্টিতে ভেস্তে গেল ভারত-দক্ষিণ আফ্রিকা প্রথম টি ২০

দ্য ওয়াল ব্যুরো : যেটা ভয় ছিল সেটাই হল। একটাও বল গড়ালো না ধরমশালায়। বৃষ্টিতে ভেস্তে গেল ভারত-দক্ষিণ আফ্রিকা প্রথম টি ২০ ম্যাচ।

গত তিনদিন ধরে বৃষ্টি হচ্ছিল হিমাচল প্রদেশের এই ছোট্ট শৈলশহরে। অবস্থা এমনই ভারত-দক্ষিণ আফ্রিকা দু’দলকেই ইন্ডোর স্টেডিয়ামে অনুশীলন করতে হয়েছে। তিনদিন ধরে লাগাতার কভারের নীচে ঢাকা ছিল পিচ ও কার্যত গোটা স্টেডিয়াম। পিচ দেখারই সুযোগ হয়নি দু’দলের।

রবিবার সকাল থেকেও বৃষ্টি হতে থাকে। আবহাওয়া দফতরের তরফে জানানো হয়, রবিবার বিকেলের পর থেকে হয়তো লাগাতার বৃষ্টি হবে না, কিন্তু মাঝেমধ্যে বৃষ্টিতে সাময়িক খেলা বন্ধ হতে পারে। কিন্তু আদতে দেখা গেল বৃষ্টি থামলই না। কখনও একটু কমলে পরক্ষণেই আবার জোরকদমে শুরু হল বৃষ্টি।

প্রথমে কিছুক্ষণ অপেক্ষা করতে চেয়েছিলেন আম্পায়াররা। কিন্তু বৃষ্টি ভাবগতিক দেখে একটা সময়ের পর খেলা হবে না বলেই ঘোষণা করে দেন তাঁরা। বৃষ্টির মধ্যেও স্টেডিয়ামে এসেছিলেন অনেক দর্শক। আশা ছিল, অল্প হলেও খেলা দেখা যাবে। কিন্তু খেলা না হওয়ায় হতাশ হয়েই ফিরতে হয় তাঁদের।

সিরিজের দ্বিতীয় ম্যাচ মোহালিতে হবে বুধবার। তাই চলতি সিরিজে কে প্রথমে লিড নেয়, তা দেখার জন্য অপেক্ষা করতে হবে বুধবার পর্যন্ত।

Comments are closed.