রবিবার, নভেম্বর ১৮

‘ইনশাল্লাহ্‌, শিগগির মাঠে ফিরব’, ফেসবুক পোস্টে আল আমনা

দ্য ওয়াল ব্যুরো: আই লিগের প্রথম দুই ম্যাচেই জয় এসেছে। নতুন বিদেশীদের পারফরম্যান্স চোখ কেড়েছে সমর্থকদের। কিন্তু তার মধ্যেও একটা কাঁটা খচখচ করছে লাল-হলুদ সমর্থকদের মধ্যে। কবে নামতে পারবেন তাঁদের মিডফিল্ড জেনারেল মহম্মদ আল আমনা। চোটের কারণে লিগের প্রথম দুই ম্যাচে খেলেননি। অবশেষে সমর্থকদের জন্য স্বস্তির বার্তা দিয়েছেন খোদ আল আমনা।

মালয়েশিয়া থেকে প্রস্তুতি শিবির সেরে ফেরার পরেই অসুস্থ হয়ে পড়েন আল আমনা। বিমানবন্দর থেকে স্ট্রেচারে করে নিয়ে যেতে হয়েছিল তাঁকে। ফলে প্রথম দুই অ্যাওয়ে ম্যাচে নেরোকা এফসি ও শিলং লাজংয়ের বিরুদ্ধে আল আমনাকে ছাড়াই খেলতে হয়েছিল আলেজান্দ্রো মেনেন্দেজের দলের ছেলেদের। তাতে জিততে অসুবিধা না হলেও মাঝমাঠে একটু হলেও অভাব বোধ হয়েছিল আমনার।

আরও পড়ুন দৌড়ে গিয়ে ৩৬০ ডিগ্রি ঘুরে বল, ‘সুইচ আর্ম’ অ্যাকশন হিট সোশ্যাল মিডিয়ায়

চোট পাওয়ার পর বেশিরভাগ সময় রিহ্যাবেই কাটাতে হয়েছে এই সিরিয়ান তারকাকে। তার মাঝেই বৃহস্পতিবার নিজের ফেসবুকে একটি পোস্ট দেন আমনা। সেখানে তিনি লেখেন, “ইনশাল্লাহ্‌, শিগগির মাঠে ফিরব। জয় ইস্টবেঙ্গল।” এই ফেসবুক পোস্ট দেখার পরেই লাল-হলুদ সমর্থকদের আনন্দ যেন কয়েক গুণ বেড়ে গেছে। এমনিতেই যে ফর্মে দল খেলছে তাতে আমনা চলে আসা মানে তো সোনায় সোহাগা।

তবে কবে আমনা মাঠে ফিরতে পারবেন সে বিষয়ে এখনও নিশ্চিত ভাবে কিছু বলা যাচ্ছে না। ইস্টবেঙ্গলের এক কর্তার কথায়, ১১ তারিখ আমনার কিছু শারীরিক পরীক্ষা করা হবে। তারপরেই বলা যাবে কবে আমনা মাঠে ফিরবেন। বৃহস্পতিবার কিছুক্ষণ বল পায়ে সময় কাটাতে দেখা গেছে আমনাকে। তবে ১৩ তারিখ প্রথম হোম ম্যাচে চেন্নাই সিটি এফসি’র বিরুদ্ধে হয়তো পাওয়া যাবে না আমনাকে।

এ দিকে এনরিকে এসকুয়েদার ও জবি জাস্টিন ছাড়াও আরও এক স্ট্রাইকারকে ট্রায়ালের জন্য ডেকেছে ইস্টবেঙ্গল। গত বছর আইএসএলে জামশেদপুর এফসিতে খেলা সিদ্ধার্থ সিং ট্রায়ালে এসেছেন। তবে সামনে সপ্তাহে ইস্টবেঙ্গল কর্তাদের যে সভা আছে, সেখানেই হয়তো চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে সিদ্ধার্তকে নিয়ে। ততদিন তিনি ট্রায়াল করবেন বলে খবর।

The Wall-এর ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন 

Shares

Comments are closed.