করোনার মধ্যে বিরাটকে ‘ন্যাড়া’ হওয়ার চ্যালেঞ্জ ওয়ার্নারের

নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে এই চুল কাটার ভিডিও শেয়ার করেন ওয়ার্নার। সেখানে দেখা যাচ্ছে নিজেই ট্রিমার নিয়ে নিজের চুল কেটে ফেলছেন তিনি। মাথা ন্যাড়া করে তারপর তিনি এই কাজের জন্য চ্যালেঞ্জ জানালেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি ও অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক স্টিভ স্মিথকে।

Get real time updates directly on you device, subscribe now.

    দ্য ওয়াল ব্যুরো: করোনাভাইরাসের বিরুদ্ধে যাঁরা লড়াই করছেন সেই ডাক্তার, নার্স, স্বাস্থ্যকর্মীদের সম্মান জানাতে শুরু হয়েছে ‘শেভ মাই হেড’ চ্যালেঞ্জ। অর্থাৎ মাথার চুল কেটে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন নেটিজেনরা। এই চ্যালেঞ্জে যোগ দিয়েছেন সেলিব্রিটিরাও। এবার চুল কাটতে দেখা গেল অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নারকে। চুল কেটে তিনি চ্যালেঞ্জ করলেন ভারতের অধিনায়ক বিরাট কোহলিকে।

    মঙ্গলবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে এই চুল কাটার ভিডিও শেয়ার করেন ওয়ার্নার। সেখানে দেখা যাচ্ছে নিজেই ট্রিমার নিয়ে নিজের চুল কেটে ফেলছেন তিনি। মাথা ন্যাড়া করে তারপর তিনি এই কাজের জন্য চ্যালেঞ্জ জানালেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি ও অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক স্টিভ স্মিথকে।

    নিজের ইনস্টাগ্রাম ভিডিওতে মাথা ন্যাড়া করার ভিডিও দিয়ে ওয়ার্নার লেখেন, “করোনা মোকাবিলায় যাঁরা জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত তাঁদের সম্মান জানাতে আমাকে মাথা ন্যাড়া করার এই চ্যালেঞ্জ জানানো হয়েছিল। আমি সেটা করলাম। আমার মনে হয় সবাই দেখলেন টাইমের মধ্যেই আমি এটা করেছি। এবার আমি স্মিথ ও বিরাটকে এটা করার চ্যালেঞ্জ দিলাম।”

    View this post on Instagram

    Been nominated to shave my head in support of those working on the frontline #Covid-19 here is a time lapse. I think my debut was the last time I recall I’ve done this. Like it or not??

    A post shared by David Warner (@davidwarner31) on

    এখনও পর্যন্ত ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ১৩৯৭। মৃত্যু হয়েছে ৩৫ জনের। অন্যদিকে অস্ট্রেলিয়ায় করোনা আক্রান্তের সংখ্যা ৪৪৬০। মৃত্যু হয়েছে ১৯ জনের। এই পরিস্থিতিতে জুন মাসে বাংলাদেশ সফর অনিশ্চিত বলেই জানিয়েছেন অজি অধিনায়ক টিম পেইন। তিনি বলেন, “এটা বোঝার জন্য আইনস্টাইন হওয়ার দরকার নেই যে এই পরিস্থিতিতে জুন মাসে বাংলাদেশ সফর হচ্ছে না। সেটা বাতিল করা হবে না পিছিয়ে যাবে সেটা এখনও জানি না।”

    এখন দেখার ওয়ার্নারের এই চ্যালেঞ্জ নিয়ে বিরাট কোহলি মাথা ন্যাড়া করেন কিনা।

Get real time updates directly on you device, subscribe now.

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More