বৃহস্পতিবার, জানুয়ারি ২৩
TheWall
TheWall

বাংলার রিচা হরমনপ্রীতদের দলে, টি ২০ বিশ্বকাপে ভারতের নতুন ভরসা

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য ওয়াল ব্যুরো: চ্যালেঞ্জার ট্রফিতে দুরন্ত পারফরম্যান্সের সুফল পেলেন বাংলার ১৬ বছরের মেয়ে রিচা ঘোষ। ভারতের মহিলাদের টি ২০ দলে সুযোগ পেলেন রিচা। টি ২০ বিশ্বকাপ খেলতে অস্ট্রেলিয়ায় উড়ে যাচ্ছেন রিচা।

রবিবার হরমনপ্রীত কৌরের নেতৃত্বে ভারতের মহিলাদের ১৫ জনের দল ঘোষণা করা হয়েছে। এই দলে চমক বলতে বাংলার ক্রিকেটার রিচা ঘোষ। একেবারে ভারতের বিশ্বকাপ স্কোয়াডে সুযোগ পেয়ে আলোড়ন ফেলে দিয়েছেন তিনি।

সম্প্রতি চ্যালেঞ্জার ট্রফিতে এক ম্যাচে ২৬ বলে ৩৬ করেছিলেন রিচা। তাঁর ব্যাটিং নজর কেড়েছিল কোচ ডব্লু ভি রমনের। ডাকাবুকো ব্যাটিংয়ের সুফল পেলেন রিচা। এছাড়া আর এক ১৫ বছরের শেফালী বর্মাও যাচ্ছেন অস্ট্রেলিয়া। তিনিও ভারতীয় দলে সুযোগ পাওয়ার পর থেকেই নিজের জায়গা পাকা করেছেন।

রিচা ঘোষ ভারতীয় দলে সুযোগ পাওয়ার পর থেকে বাংলার নানা মহল থেকে শুভেচ্ছা বার্তা আসছে তাঁর জন্য। শুভেচ্ছা জানিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। টুইট করে রিচাকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

এবারেও ভারতের দলের প্রধান দুই ভরসা হলেন অধিনায়ক হরমনপ্রীত ও স্মৃতি মন্ধনা। এছাড়াও দীপ্তি শর্মা, বেদা কৃষ্ণমূর্তির মতো অভিজ্ঞ ক্রিকেটার রয়েছেন। ২১ ফেব্রুয়ারি থেকে অস্ট্রেলিয়ায় শুরু হচ্ছে এই বিশ্বকাপ।

ভারতের বিশ্বকাপ স্কোয়াড: হরমনপ্রীত কৌর, স্মৃতি মন্ধনা, শেফালী বর্মা, জেমাইমা রদ্রিগেজ, বেদা কৃষ্ণমূর্তি, দীপ্তি শর্মা, হরলিন দেওল, রিচা ঘোষ, পুনম যাদব, তানিয়া ভাটিয়া, রাধা যাদব, পূজা বস্ত্রকর, রাজেশ্বরী গায়কোয়াড, শিখা পাণ্ডে, অরুন্ধতী রেড্ডি

Share.

Comments are closed.