রবিবার, নভেম্বর ১৭

রাঁচিতে নয় কোচিতে দাদা, বিরাটদের সঙ্গে দেখা করবেন না, থাকবেন আইএসএল-এর উদ্বোধনে

দ্য ওয়াল ব্যুরো: সোমবার বিসিসিআই প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। তার এক সপ্তাহের মধ্যে শনিবার রাঁচিতে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তৃতীয় তথা শেষ টেস্ট খেলতে নামবে ভারত। সেই টেস্ট চলাকালীন সৌরভ সেখানে থাকবেন কিনা তা নিয়ে শুরু হয়েছিল জল্পনা। অবসান ঘটালেন দাদা নিজেই। বললেন, আইএসএল-এর উদ্বোধন আছে। তাই ইচ্ছে থাকা সত্বেও সেখানে যেতে পারছেন না তিনি।

সম্প্রতি এক সাংবাদিক সম্মেলনে তাঁকে এই ব্যাপারে প্রশ্ন করা হলে সৌরভ বলেন, “আমার রাঁচিতে যাওয়ার ইচ্ছে ছিল। কিন্তু সেই সময়েই ইন্ডিয়ান সুপার লিগের উদ্বোধন। আমি যেহেতু এ বার আইএসএল-এর মুখ তাই আমাকে কেরলে উদ্বোধনে থাকতেই হবে। তাই ইচ্ছে থাকা সত্বেও রাঁচিতে থাকার সময় পাব না।”

১৯ থেকে ২৩ অক্টোবর পর্যন্ত রাঁচিতে তৃতীয় টেস্ট খেলবেন বিরাটরা। অন্যদিকে আইএসএল-এর উদ্বোধন ২০ অক্টোবর। উদ্বোধনের পরেও বিরাটদের সঙ্গে দেখা করতে পারবেন না দাদা। কারণ সেখান থেকে সরাসরি মুম্বইয়ের ফ্লাইট ধরবেন সৌরভ। ২৩ অক্টোবর মুম্বইয়ে বোর্ডের সভাপতি হিসেবে খাতায় কলমে দায়িত্ব নেবেন তিনি। তাই আইএসএল উদ্বোধনের পরেও সময় পাবেন না বলেই জানিয়েছেন মহারাজ।

বোর্ড প্রেসিডেন্টের দায়িত্ব নেওয়ার আগেই আইপিএল-এ দিল্লি ক্যাপিটালসের উপদেষ্টার দায়িত্ব ছেড়েছেন সৌরভ। ছেড়েছেন ধারাভাষ্য দেওয়াও। তবে বোর্ড প্রেসিডেন্ট হলেও আপাতত রিয়েলিটি শো ‘দাদাগিরি’ ও বাকি সব বিজ্ঞাপনের শ্যুটিং চালিয়ে যাবেন বলেই জানিয়েছেন তিনি। সৌরভ বলেন, “আমি দাদাগিরি ও বিজ্ঞাপনের শ্যুটিং করব। বাকি সব বন্ধ। ধারাভাষ্য দেওয়া ও আইপিএল-এ দিল্লি ক্যাপিটালসের দায়িত্ব ছেড়ে দিয়েছি। কারণ বিসিসিআই সভাপতির দায়িত্ব নেওয়া মানে অনেক প্রেসার থাকবে। তাই এত কিছু করা সম্ভব হবে না। আমি ক্রিকেটের উন্নতির দিকেই ফোকাস করতে চাই।”

পড়ুন দ্য ওয়াল-এর পুজোসংখ্যার বিশেষ লেখা…

Comments are closed.