শনিবার, জানুয়ারি ২৫
TheWall
TheWall

অসামান্য গোলে এগিয়ে বাংলাদেশ, চাপ বাড়ল সুনীলদের

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য ওয়াল ব্যুরো: সত্যিই কি অঘটন ঘটাতে চলেছে বাংলাদেশ?

কাতার ম্যাচে তিনিই ছিলেন নায়ক। বাংলাদেশের বিরুদ্ধে প্রথমার্ধে সেই গুরপ্রীতের ভুলেই এগিয়ে গেল বাংলাদেশ। প্রথমার্ধের ৪২ মিনিটেই গুরুপ্রীত সিং সান্ধুর জাজমেন্টের ভুলকে কাজে লাগিয়ে গোল করে গেলেন বাংলাদেশের স্ট্রাইকার সাদ উদ্দিন।

ম্যাচের আগেই বাংলাদেশের কোচ জেমি ডে দাবি করেছিলেন তাঁদের হারাতে যথেষ্ট পরিশ্রম করতে হবে ভারতকে। কারণ ভারতকে আটকানোর সব পরিকল্পনা নাকি সারা। ম্যাচের শুরুটাও তেমনই করেছিলেন ইয়াসিনরা। প্রথম ১০ মিনিটে একাধিক আক্রমণ তুলে আনেন সবুজ জার্সিধারীরা।

১০ মিনিটের পর থেকে ম্যাচের দখল নেয় ভারত। দুই উইং ব্যবহার করে আক্রমণে উঠতে থাকেন উদান্ত, আশিক কুরিয়েনরা। সুনীলকে জোনাল মার্কিংয়ে রাখলেও দ্বিতীয় স্ট্রাইকার মনবীর সিং, অনিরুদ্ধ থাপারা আক্রমণে উঠছিলেন। ৩৪ মিনিটের মাথায় মনবীরের ব্যাক হেড ক্রসবারে লাগে।

দেখে মনে হছিল যে কোনও মুহূর্তে গোল পেতে পারে ভারত। কিন্তু আদতে হল তার উল্টো। ৪২ মিনিটের মাথায় ফ্রিকিক পায় বাংলাদেশ। অধিনায়ক জামালের শট আটকাতে গোল ছেড়ে এগিয়ে আসেন গুরপ্রীত। কিন্তু বলের ফ্লাইট মিস করেন তিনি। গুরপ্রীত মিস করলেও নজর রেখেছিলেন বাংলাদেশের স্ট্রাইকার সাদ উদ্দিন। অসামান্য হেডে বল জালে জড়িয়ে দেন তিনি। এগিয়ে যায় বাংলাদেশ।

০-১ গোলে পিছিয়েই ড্রেসিং রুমে যান সুনীলরা। এখন দেখার দ্বিতীয়ার্ধে ‘ব্লু টাইগার্স’রা কামব্যাক করতে পারে কিনা।

পড়ুন, দ্য ওয়ালের পুজোসংখ্যার বিশেষ লেখা…

গান্ধীজির ট্যাঁকঘড়িটা চুরি গেল

Share.

Comments are closed.