মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭

এরিয়ানের কাছে হারল বাগান, খেলা শেষে উত্তেজনা কল্যাণীর মাঠে

দ্য ওয়াল ব্যুরো: ইস্টবেঙ্গলের জয়ে ফেরার দিনে হারতে হল মোহনবাগানকে। কল্যাণীতে এরিয়ানের কাছে ১-২ গোলে হারল কিবু ভিকুনার দল। এই হারের ফলে জমে গেল লিগের লড়াই। মোহনবাগানের হারের ফলে তাদের টপকে তিন নম্বরে উঠে এল ইস্টবেঙ্গল। খেলা শেষে উত্তেজনা ছড়ালো মাঠে। পড়ল বোতল।

আগের দিন ঘরের মাঠে দুরন্ত ফুটবল খেলেছিলেন বেইতিয়া, মার্টিনেজ পেরেজরা। কিন্তু এ দিন শুরু থেকেই ছন্নছাড়া ফুটবল। এরিয়ান কোচ রাজদীপ নন্দী রক্ষণভাগ জমাট রেখেছিলেন। ফলে সুযোগ পাচ্ছিল না বাগান। তবে তার মধ্যেই সুযোগ তৈরি হয়। কিন্তু একাধিক সহজ সুযোগ নষ্ট করেন পেরেজ। ফলে গোলশূন্য ভাবেই শেষ হয় প্রথমার্ধ।

দ্বিতীয়ার্ধে গোল করার জন্য মরিয়া হয়ে ওঠে বাগান। কিন্তু ৬৩ মিনিটের মাথায় গোল করে এরিয়ানকে এগিয়ে দেন এজোগো। অন্যদিকে ইস্টবেঙ্গল কালীঘাটের বিরুদ্ধে এগিয়ে যাওয়ায় সমতা ফেরানোর জন্য মরিয়া হয়ে ওঠেন সবুজ-মেরুন ফুটবলাররা। ৮০ মিনিটে বাগানকে ফের ধাক্কা দেয় এরিয়ান। গোল করে ব্যবধান বাড়ান সন্দীপ।

খেলার শেষদিকে কিছুটা খেলায় ফেরে মোহনবাগান। ৮৯ মিনিটের মাথায় ব্যবধান কমান তরুণ শুভ ঘোষ। তবে সেটা কাজে আসেনি। শেষ পর্যন্ত ১-২ গোলে হারতে হয় বাগানকে। শেষ দিকে মাঠে উত্তেজনা ছড়ায়। উত্তেজনা ছড়ায় গ্যালারিতেও। ম্যাচ শেষ মাঠে বোতল পড়ে। খেলোয়াড়দের মধ্যেও বচসা শুরু হয়।

এ দিনের হারের ফলে সাত ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে ইস্টবেঙ্গলের থেকে পিছিয়ে পড়ল সবুজ-মেরুন ব্রিগেড। ফের জমে গেল লিগের লড়াই।

আরও পড়ুন

স্প্যানিশ ছটায় জ্বলল মশাল, কালীঘাটকে হারিয়ে ফের লড়াইয়ে ইস্টবেঙ্গল

Comments are closed.