‘কোহলি চৌকা মার না’, বাড়িতে বসেই বিরাটকে আবদার অনুষ্কার

“আমার মনে হয় ও খেলার মাঠকে মিস করছে। ফ্যানদের কাছ থেকে যত ভালবাসা ও পায়, তার মধ্যে এই বিশেষ ধরনের ফ্যানরাও থাকে। ও নিশ্চয় এটাও মিস করছে। আমি সেই অভিজ্ঞতাই ওকে দেওয়ার চেষ্টা করলাম।”

২২

Get real time updates directly on you device, subscribe now.

দ্য ওয়াল ব্যুরো: করোনাভাইরাসের জেরে বিশ্বজুড়ে বন্ধ খেলাধুলোর আসর। ভারতও তার ব্যক্তিক্রম নয়। আর এই সময়ে বাড়িতে বসেই ফ্যানদের মনোরঞ্জন করছেন ক্রিকেটাররা। মজার মজার ভিডিও শেয়ার করছেন তাঁরা। পিছিয়ে নেই ক্রিকেটারদের স্ত্রীরাও। আর সেই স্ত্রী যদি হন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা, তাহলে তো কথাই নেই। সম্প্রতি এক ভিডিওতে অনুষ্কাকে সেটাই করতে দেখা গিয়েছে।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন অনুষ্কা। সেখানে দেখা যাচ্ছে একই সোফায় বসে রয়েছেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। কোহলির উদ্দেশে অনুষ্কা হিন্দিতে বলছেন, “কোহলি, কোহলি, চৌকা মার না। কিয়া কর রাহা হ্যায়। চৌকা মার না।” তার জবাবে বিরাটকে এক অদ্ভুত অভিব্যক্তি করতে দেখা গিয়েছে।

এই ভিডিওর ক্যাপশনে অনুষ্কা লিখেছেন, “আমার মনে হয় ও খেলার মাঠকে মিস করছে। ফ্যানদের কাছ থেকে যত ভালবাসা ও পায়, তার মধ্যে এই বিশেষ ধরনের ফ্যানরাও থাকে। ও নিশ্চয় এটাও মিস করছে। আমি সেই অভিজ্ঞতাই ওকে দেওয়ার চেষ্টা করলাম।”

View this post on Instagram

I thought he must be missing being on the field. Along with the love he gets from millions of fans, he must be especially missing this one particular type of fan too. So I gave him the experience ???

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

শেয়ার করার পরেই এই ভিডিও ভাইরাল। নানা মজার কমেন্ট করছেন ফ্যানরা। কেউ বলছেন, সত্যিই এতদিন খেলার মাঠের বাইরে থাকা বিরাটের মতো ক্রিকেটারের পক্ষে খুব কঠিন। কেউ আবার মজা করে বলেছেন, বিরাটের চোখমুখ দেখেই বোঝা যাচ্ছে স্ত্রীর সঙ্গে এতদিন ঘরে বন্দি থাকার ফল ও বুঝতে পারছে। আর তাই এই হতাশ অভিব্যক্তি।

লকডাউনের ফলে এখন ঘরবন্দি বিরুষ্কা। ফলে অনেকটা সময় একসঙ্গে কাটাচ্ছেন তাঁরা। মাঝেমধ্যেই ফ্যানদের জন্য মজার মজার ভিডিও পোস্ট করছেন তাঁরা। কয়েক দিন আগেই নিজেদের পোষা কুকুরের সঙ্গে ছবি দিয়েছিলেন বিরাট ও অনুষ্কা। তার আগে একটা ভিডিওতে দেখা গিয়েছিল, কাঁচি দিয়ে বিরাটের চুল কেটে দিচ্ছেন অনুষ্কা। চুল কাটার আগের ও পরের দুটি ছবিই পোস্ট করেছিলেন বিরাট।

Get real time updates directly on you device, subscribe now.

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More