রবিবার, সেপ্টেম্বর ২২

‘ফোর কা সিগন্যাল ক্যায়সা হোতা হ্যায়’, জিজ্ঞাসা করে ট্রোলের শিকার অনুষ্কা

দ্য ওয়াল ব্যুরো : বিশ্বকাপের গ্রুপ পর্বের শেষদিকে বিরাটের সঙ্গে যোগ দিয়েছেন তিনি। শ্রীলঙ্কার বিরুদ্ধে ম্যাচে মাঠেও এসেছিলেন অনুষ্কা। সারাক্ষণ মাঠে বসে খেলা দেখেন অন্য ক্রিকেটারদের স্ত্রীদের সঙ্গে। আর ম্যাচ চলাকালীনই ফের হাসির রোল উঠল অনুষ্কাকে নিয়ে। সৌজন্যে মাঠের মধ্যেকার এক ঘটনা।

ভারতের ব্যাটিং চলাকালীন শেষদিকে একটি চার মারেন বিরাট। গ্যালারিতে বসে থাকা অনুষ্কাকে দেখা যায়, উঠে দাঁড়িয়ে হাততালি দিচ্ছেন। আর তারপরেই পাশে থাকা এক বন্ধুকে অনুষ্কা জিজ্ঞাসা করছেন, ‘ইয়ে ফোর কা সিগন্যাল ক্যায়সা হোতা হ্যায়।’ তারপরেই দেখা যায়, চারের সিগন্যাল দেখাচ্ছেন অনুষ্কা। এই নিয়ে বন্ধুর সঙ্গে হাসাহাসিও করতে দেখা যায় তাঁকে।

কিন্তু ক্যামেরায় অনুষ্কার এই কাণ্ড দেখার পর থেকে হাসির ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়াতে। তাঁর এই চারের সিগন্যাল জানতে চাওয়াকে কেন্দ্র করেই চলছে সমালোচনা। কেউ বলছেন, ভারতীয় অধিনায়কের স্ত্রী জানেন না চারের সিগন্যাল কী। এটাই সবথেকে মজার। কেউ আবার বলেছেন, বিশ্বের এক নম্বর ব্যাটসম্যানের স্ত্রীর ক্রিকেট সম্বন্ধে কিছু জেনে রাখা উচিত। নইলে এভাবেই অপ্রস্তুত হতে হয়। আবার কেউ এই ঘটনার পর বিরাটের এক্সপ্রেশন কী হতে পারে, সেই নিয়ে মিম বানিয়েছেন। কোথাও দেখা যাচ্ছে, কোহলি বলছেন, এ বার আন্ডারগ্রাউন্ড হয়ে যাওয়ার সময় এসেছে।

বিরুষ্কাকে নিয়ে ট্রোলের ঘটনা অবশ্য নতুন নয়। এর আগেও বিভিন্ন ঘটনাকে কেন্দ্র করে সমালোচনার মুখে পড়েছেন দুজনে। কখনও বিরাটের ফর্মকে কেন্দ্র করে অনুষ্কাকে দায়ী করা। কখনও আবার অনুষ্কার ছবিকে নিয়ে বিরাটের মন্তব্যের জেরে সমালোচনা। বিয়ের আগে অনেক সময়ই দেখা গিয়েছে, এ সব নিয়ে মুখ খুলেছেন ভারত অধিনায়ক। তবে বিয়ের পর থেকে অবশ্য এই সব ট্রোলিং নিয়ে কখনও তাঁদের মুখ খুলতে দেখা যায়নি। কারণ বিরাট জানেন, যতই সমালোচনা হোক, বিশ্বকাপে কিন্তু তিনিই দেশের ভরসা। তাঁর হাতেই কাপ দেখতে চান এই ১৩০ কোটি মানুষ।

Comments are closed.