রবিবার, সেপ্টেম্বর ২২

নেমার কি মাদ্রিদে! প্যারিস গিয়েছেন রিয়েল কর্তারা, জল্পনা স্পেন জুড়ে

দ্য ওয়াল ব্যুরো: কাতালুনিয়াকে কাঁদিয়ে প্যারিসের পথে যাত্রা করেছিলেন তিনি। কাতালুনিয়া তাঁকে ক্ষমা করেনি। মাঝে অনেকবার ফিরে আসার ইচ্ছে প্রকাশ করলেও ব্রাজিলিয়ান ওয়ান্ডার কিড নেমারকে নেওয়ার ব্যাপারে আগ্রহ দেখায়নি বার্সেলোনা। অন্যদিকে রোনাল্ডো রিয়েল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে পাড়ি দেওয়ায় নেমারকে নেওয়ার ব্যাপারে আগ্রহ দেখিয়েছিলেন মাদ্রিদ কর্তা মেরেজ। কিন্তু মাঝে অনেকবার আটকেছে সেই কথা। মরসুম শুরু হয়ে গিয়েছে। আর এরমধ্যেই প্যারিস রওনা দিয়েছে রিয়েল মাদ্রিদের কর্তাদের একটি দল। তাহলে কি এ বার নেমারের সঙ্গে পাকাপাকি কথা বলতে চাইছে মাদ্রিদ। জল্পনা স্পেন জুড়ে।

স্পেনের এক সংবাদমাধ্যম সূত্রে খবর, রিয়েল মাদ্রিদের কর্তাদের একটা দল প্যারিসে গিয়েছেন। সেখানেই সম্ভবত প্যারিস সেন্ট জার্মেইন কর্তাদের সঙ্গে নেমারকে নিয়ে কথা বলবেন তাঁরা। সংবাদমাধ্যমে আরও দাবি করা হয়েছে, নেমারের মাদ্রিদ আসা নিয়ে কথাবার্তা চূড়ান্ত করতে চায় রিয়েল মাদ্রিদ। কারণ এ বার জিদানের কোচিং-এ নতুন করে দল গোছাতে চাইছে মাদ্রিদ। সেই কারণে অনেক পুরনো ফুটবলারকে ছেড়ে অনেক নতুন ফুটবলার নেওয়া হয়েছে।

দলে নেওয়া হয়েছে ইডেন অ্যাজারের মতো প্লে মেকারকে। তবে শুধু ফুটবলার নয়, ব্র্যান্ড ভ্যালুর দিকেও নজর দিচ্ছে মাদ্রিদ। রোনাল্ডো স্পেন ছাড়ার পর মাদ্রিদের ব্র্যান্ড ভ্যালু কিছুটা কমেছে। দলের ভিতরের খবর, ওয়েলস তারকা গ্যারেথ বেলকেও চান না কোচ জিদান। আর তাই প্রতিদ্বন্দ্বী বার্সায় মেসির বিপরীতে দলের মুখ হিসেবে নেমারকে আনতে চাইছেন পেরেজ অ্যান্ড কোম্পানি।

নেমারকে নেওয়ার ব্যাপারে এর আগেও অনেক কথা হয়েছে। তবে মাদ্রিদের থেকে বার্সেলোনাতে আসতেই বেশি ইচ্ছুক ছিলেন ব্রাজিলের এই তারকা। আর তাই পাকাপাকি কথা হয়নি। কিন্তু বার্সেলোনার তরফে পষ্টাপষ্টি জানিয়ে দেওয়া হয়েছে, নেমারকে তাঁরা নিতে চান না। এই কারণেই হয়তো এ বার আরও বেশি জোর দিয়ে নেমারের সঙ্গে কথা চালাতে চাইছেন মাদ্রিদের কর্তারা।

 

Comments are closed.