বুধবার, নভেম্বর ২০
TheWall
TheWall

হিরে কিনলে সোনা ফ্রি, সোনা কিনলে রুপো! ধনতেরাস ধনবৃদ্ধি উৎসবে মেতে উঠুন আপনিও

দ্য ওয়াল ব্যুরো: দুর্গাপুজোর রেশ কাটতে না কাটতেই দীপাবলি এসে গেল। আরও এক বার ডিভা হয়ে ওঠার সময় আপনার। সাজপোশাক কেমন হবে, ভেবে ফেলেছেন নিশ্চয়! তবে দীপাবলির আগেই কিন্তু আসছে ধনতেরাস। গয়নাগাঁটি কেনার দিন। কথিত আছে, এই দিন সোনা কিনলে নাকি ধনসম্পদের সমৃদ্ধি হয়। ধনতেরাস বাঙালি সংস্কৃতি না হলেও, এখন বাঙালিদের মধ্যে যে এটা রীতিমতো সমারোহে পালিত হয়, তা এই দিন গয়নার দোকানগুলোতে চোখ রাখলেই বোঝা যায়।

স্বর্ণব্যবসায়ীরাও পিছিয়ে নেই মোটেই। তাই এই দিনটাকে সামনে রেখেই সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস সাজিয়েছে তাদের বিস্তৃত সম্ভার। সেই সঙ্গে রয়েছে লোভনীয় সব অফারও! সেনকোর এগজিকিউটিভ ডিরেক্টর শুভঙ্কর সেন জানালেন, ১৬ অক্টোবর থেকে তাঁদের মেগা দীপাবলি অফার শুরু হয়ে গিয়েছে। ‘ধনতেরাস ধনবৃদ্ধি ফেস্টিভ্যাল’ নামের এই পর্ব চলবে ৩১ অক্টোবর পর্যন্ত। সোনা বা প্ল্যাটিনামের গয়না কিনলে মিলবে আকর্ষণীয় ছাড়।শুধু তাই নয়। এই উৎসবের কথা ঘোষণা করে শুভঙ্করবাবু বলেন, “ধনতেরাস এবং দীপাবলির সঙ্গে জড়িয়ে আছে গয়না নিয়ে বাঙালির আবেগ ও ঐতিহ্য। সেটা মাথায় রেখেই সম্ভার সাজিয়েছি আমরা। আমরা নিশ্চিত করছি, আসন্ন এই উৎসবে নিজেকে অনন্য করে তোলার জন্য আমাদের গয়নার কোনও জুড়ি নেই। একই সঙ্গে সম্পদ হিসেবেও সার্থক হয়ে থাকবে আপনার সংগ্রহ।” 

সোনার ভারী গয়নার সাবেকি ‘ব্রাইডাল কালেকশন’ হোক বা রুপোর নতুন ‘গসিপ কালেকশন’– এক বার চোখ পড়লে কিন্তু ফেরানো মুশকিল। শুধু তাই নয়। ন্যূনতম ১০ হাজার টাকার হীরের গয়না কিনলে আপনি অবধারিত ভাবে উপহার পাবেন সোনা, আবার সোনা কিনলে উপহার পাবেন রুপো। প্ল্যাটিনাম জুয়েলারির মজুরিতে ছাড় থাকছে ২০%। এসবিআই ক্রেডিট কার্ডে গয়না কিনলে পেয়ে যাবেন ৫% ক্যাশব্যাক। এছাড়াও রুপো বা অন্যান্য গয়না কিনলে আকর্ষণীয় উপহার রয়েছে সেনকোর তরফে।সেনকো জানাচ্ছে, চোখধাঁধানো হিরের গয়নার দাম শুরু হচ্ছে দশ হাজারের মধ্যেই! এমন সব ডিজাইন, যা মুগ্ধ করবে জিন্স পরা দারুণ আধুনিকা থেকে শাড়ি পরা গৃহবধূটিকেও। যা পরলে সহজেই সবার চোখে পড়ে যাবেন কর্পোরেট ইভেন্টেও। আবার একই সঙ্গে মোটেও বেমানান লাগবে না বন্ধুদের সঙ্গে ইন্টেলেকচুয়াল আড্ডাতেও। পনেরো থেকে পঁয়তাল্লিশ সবার জন্যই একদম অ্যাপ্রোপ্রিয়েট।

ছিমছাম স্মার্ট সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের এই কালেকশনের নাম ‘এভারলাইট’। দামে হালকা, পরতেও হালকা। কিন্তু মোটেও হালকাফুলকা নয় এই কালেকশনের সম্ভার। মোট ছয় ধরনের ডিজাইন আছে। দেখুন ছবি।

তবে আপনি যদি এই উৎসবে সাবেকি ভারী গয়নাতেই মনোনিবেশ করতে চান, সেনকো কিন্তু মোটেও ফেরাবে না আপনাকে। কারণ বিভিন্ন উৎসব, অনুষ্ঠান, জন্মদিন, অ্যানিভার্সারির মতো বিশেষ বিশেষ দিনে লেহেঙ্গা কিংবা গর্জাস শাড়ির সঙ্গে অনেকেই পরতে চান চোখে পড়ার মতো ভারি গয়না। জমকালো, ভারী ওই গয়নাতেই অনন্যা হয়ে ওঠেন এ যুগের মহিলারা। সবার চমকে যাওয়া দৃষ্টি যেন বাড়িয়ে দেয় রূপ। এমনটা চাইলে আপনি সরাসরি হাত বাড়াতে পারেন ব্রাইডাল কালেকশনের দিকে। দেখুন ছবি।

আবার কারও মনে হয়, সেই পুরনো দিনের ভারী গয়নায় যদি থাকত একটু আধুনিকতার ছাপ! ভারী হলেও, তবু আজকের স্লিম-ট্রিম-জিম জীবনের সঙ্গে মানানসই করে নেওয়া যেত তাকে! সেই গয়নায় ঐতিহ্যের অহংকার থাকুক, কিন্তু তার সঙ্গেই মিশে যাক আজকের ব্যস্ত জীবন যাপন। কানের লম্বা ঝুমকো অথবা গলা ঢেকে থাকা চওড়া একটা হার। দেখতে ভারী, কিন্তু পরতে হালকা।

অনেকেই আবার সোনার চেয়ে রুপো বেশি পছন্দ করেন। তাঁদের জন্যও সেনকো এনেছে গসিপ কালেকশন। ঐতিহ্য আর আধুনিকতার সঙ্গে যেন মিশে গেছে খানিক বোহেমিয়ান ঔদ্ধত্য। আধুনিকাদের দারুণ পছন্দ হবে এ সম্ভার। দেখুন সেই ‘গসিপ কালেকশন’-এর ছবি।

তবে সেনকো কিন্তু পিছিয়ে নেই পুরুষদের জন্যও। তারা নিয়ে এসেছে ‘অহম কালেকশন‘। ডিজাইনেই হোক, বা দামে, অথবা সোনা-রূপো-হিরের বিশুদ্ধ চমকে– ‘অহম’ কালেকশন কিন্তু একদম ইউনিক। এমন ডিজাইন যা মুগ্ধ করবে ক্রচেট টপস থেকে শার্ট-কুর্তা-পাঞ্জাবির পুরুষকেও। হাতের ব্রেসলেট থেকে গলার সরু চেনে একখণ্ড হিরে, পরলে সহজেই সবার চোখে পড়ে যাবেন কর্পোরেট ইভেন্টে। ছিমছাম স্মার্ট ‘অহম’ ঘরানার হিরের কালেকশন শুরু হচ্ছে ৪০ হাজার টাকা থেকে, সোনা ৩০ হাজার টাকা থেকে। আবার রুপোর ডিজাইন মনে ধরলে তার জন্য ২০০০ টাকা থেকে বাজেট ধরলেই হবে। দেখুন তার ছবি।

তা হলে আর দেরি কেন! ধনতেরাস তো এসেই গেল, আপনিও পৌঁছে যান সেনকোর দরবারে। বেছে নিন আপনার পছন্দ, খুঁজে নিন আপনার পরিচয়। সোনা-হিরে-রুপোর সাজে হয়ে উঠুন দীপাবলির ডিভা, ভরিয়ে তুলুন ধনসম্পত্তির ঝুলি।

(বিজ্ঞাপন প্রতিবেদন)

Comments are closed.