বৃহস্পতিবার, মার্চ ২১

প্রাক্তন ভারতীয় অধিনায়কের এই ছেলের সঙ্গেই নাকি গাঁটছড়া বাঁধছেন সানিয়ার বোন!

দ্য ওয়াল ব্যুরো: ক্রিকেটের সঙ্গে টেনিসের জুটি অলরেডি সুপারহিট। সানিয়া মির্জা-শোয়েব মালিকের পর আবারও ক্রিকেট পরিবারের সঙ্গে সম্পর্ক তৈরি হতে চলেছে সানিয়ার পরিবারের। বিয়ের কনে এ বার সানিয়ার বোন আনম মির্জা। পাত্র কিন্তু একজন প্রাক্তন ভারতীয় অধিনায়কের ছেলে। জানেন কে তিনি?

আসাদ আজহারউদ্দিন। ঠিকই চিনেছেন, মহম্মদ আজহারউদ্দিনের ছেলে আসাদের সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আনম। যুগলের প্রেম নাকি দীর্ঘদিনের। ইতিমধ্যেই ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামে যুগলের নানা পোজের ছবি, বড় দিদি সানিয়ার সঙ্গে আসাদের খুনসুঁটি দেখে কানাঘুষো চলছিলই। সানিয়ার পরিবারের তরফ থেকে যদিও সরাসরি কিছু বলা হয়নি, তবে দুয়ে দুয়ে চার হয়ে গেছে ইতিমধ্যেই।

আনম একজন ফ্যাশন ডিজাইনার। মডেলিংও করেন। সানিয়ার অতি আদরের এই ‘বেবি গার্ল’ আগেও একবার বিয়ের পিঁড়িতে বসেছিলেন। ২০১৬ সালের ১৮ নভেম্বর হায়দরাবাদের এক ব্যবসায়ী আকবর রশিদের সঙ্গে বিয়ে হয়েছিল আনমের। হায়দরাবাদের বিখ্যাত ফলকনামা প্রাসাদে রাজকীয় আয়োজনে চার হাত এক হয়। ফিল্মি কায়দায় আংটি দিয়ে আনমকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন আকবর। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে নিয়ে সে কথা জানিয়েছিলেন সানিয়া। ২০১৮ সালে সেই বিয়ে ভেঙে যায়। তারপরই গুঞ্জন চলছিল যে আজহার-পুত্রের সঙ্গে নাকি নতুন সম্পর্ক তৈরি হয়েছে আনমের। একসঙ্গে দু’জনকে যত্রতত্র দেখাও যাচ্ছে।

প্রাক্তন স্বামী আকবরের সঙ্গে আনম

আজহার-পুত্র বছর আঠাশের আসাদ ইনস্টাগ্রামে নিজেকে ক্রিকেটারের পাশাপাশি উকিল ও পর্যটক বলে উল্লেখ করেছেন। ২০১৮-২০১৯ সালে রঞ্জি ট্রফিতে গোয়া স্কোয়াডে ‘অতিথি ক্রিকেটার’ হিসেবে খেলেছেন তিনি। আসাদ জানিয়েছেন, বাবা মহম্মদ আজহারউদ্দিনই তাঁর প্রেরণা। সবচেয়ে কাছের মানুষ। বাবার সঙ্গে সব কথা শেয়ার করেন আসাদ।

চলতি বছরই আনমকে বিয়ে করছেন কিনা সে বিষয়ে অবশ্য এখনই কিছু বলেননি আসাদ। সম্প্রতি দুবাইতে তাঁদের একসঙ্গে দেখা গেছে। বিয়ের শপিং করতে গিয়েছিলেন বলে কানাঘুষোও চলছে নেটিজেনদের মধ্যে। ইনস্টাগ্রামে আনমের সঙ্গে ছবি পোস্ট করে আসাদ লিখেছেন ‘অ্যামেজিং লেডি।’

সানিয়ার সঙ্গেও জমিয়ে ফটোশ্যুট করেছেন আসাদ। দুই বোনের মাঝে দাঁড়িয়ে ছবিতে ক্যাপশন দিয়েছেন ‘বিটুইন টু গর্জাস’। থেমে থাকেননি সানিয়াও। আসাদের সঙ্গে ছবি পোস্ট করে লাভ চিহ্ন দিয়ে লিখেছেন ‘ফ্যামিলি।’ সুতরাং আসাদই যে সানিয়া পরিবারের নতুন হবু ‘জিজা জি’ সেই ধারণাই বদ্ধমূল হচ্ছে ধীরে ধীরে। এ বার বিয়েটা কবে হয় সেটাই দেখার।

 

Shares

Comments are closed.