শনিবার, জানুয়ারি ২৫
TheWall
TheWall

চুলবুল ইজ ব্যাক! সলমনের মুখ থেকে আগুন বেরোচ্ছে দাবাং থ্রি-তে

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য ওয়াল ব্যুরো: ‘নমস্কার! মাই নেম ইজ চুলবুল পাণ্ডে! ওরফে রবিনহুড পাণ্ডে। স্বাগত তো করো হামারা!’
হ্যাঁ, চুলবুল পাণ্ডে ইজ ব্যাক।

বড়দিনের আগে মুক্তি পাবে সলমন খান অভিনীত দাবাং থ্রি! তার আগে বৃহস্পতিবার ছবির টাইটেল সং রিলিজ করে দিলেন সলমন। ‘হুড় হুড় দাবাং….’– যা কিনা দাবাং সিকুয়েলের অবিচ্ছেদ্য আবহ সঙ্গীত।

সংশয়াতীত ভাবেই এর আগে দাবাং এবং দাবাং টু ছবি বক্স অফিস কাঁপিয়েছিল। যদিও ছবির স্ক্রিপ্টে যুক্তি খুঁজতে গেলে থই পাওয়া যায়নি। ধরে নেওয়া যায় এবারও পাওয়া যাবে না! অন্তত হুড় হুড় দাবাংয়ের ট্রেলর তাই জানাচ্ছে।

গানের দৃশ্য শুরু হচ্ছে বেনারসের ঘাটে। দেখা যাচ্ছে, পুলিশের উর্দিকে এন্ট্রি নিচ্ছেন দাবাং। পিছনে গিটার হাতে গান ধরেছেন বেনারসের সাধুরা। তার পর তার মহিমায় কখনও ধরণীতে ফাটল ধরছে। তো কখনও নিজেই মুখ দিয়ে আগুন বের করছেন সলমন।

এ দিন গানের ওই ট্রেলরের ইউটিব লিঙ্ক টুইট করে সলমন লিখেছেন, “হুড় হুড় দাবাং আগে শুনিয়েছি, এ বার নিন দেখুন। আমি জানি আপনাদের ভাল লাগবে”। অন্যদিকে অভিনেত্রী সোনাক্ষী সিনহা টুইট করে লিখেছেন, “পাণ্ডে জি অউর উনকা চারম্, আজ কে দিন হুড় হুড় কে নাম!’

দেখুন সেই ভিডিও।

এ বছর এপ্রিল মাসে বারাণসীতে হুড় হুড় দাবাং গানের শুটিং শেষ করেছেন সলমন। এ ছবিতেও সোনাক্ষী রয়েছেন পাণ্ডেজির স্ত্রী রাজ্জো-র ভূমিকায়। এ ছাড়া মাক্কি-র ভূমিকায় দেখা যাবে আরবাজ খানকেও। ছবির গানে এ বারও সুর দিয়েছেন সাজিদ-ওয়াজিদ জুটি।

Share.

Comments are closed.