বৃহস্পতিবার, মার্চ ২১

বেপরোয়া বাইকের ধাক্কা, স্কুলের সামনেই লুটিয়ে পড়লেন বৃদ্ধ দারোয়ান

দ্য ওয়াল ব্যুরো: ব্যস্ত রাস্তায় ভরদুপুরে ঘটে গেল মর্মান্তিক দুর্ঘটনা। বেপরোয়া বাইকের ধাক্কায় নিমতা হাইস্কুলের সামনেই রাস্তায় ছিটকে পড়েন স্কুলের দারোয়ান রাখাল পাল (৬৬)। ছুটে আসেন স্থানীয়রা। তাড়াতাড়ি ওই বৃদ্ধকে স্থানীয় হাসপাতালে নিয়ে যান এলাকাবাসী। তাদের দাবি, ‘বিরাটি কলাবাগান’ হাসপাতাল বৃদ্ধকে ভর্তি নিতে চায়নি। এরপর তাঁকে আরজিকর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আপাতত সেখানেই চিকিৎসাধীন রয়েছেন ওই বৃদ্ধ।

শনিবার এই দুর্ঘটনাটি ঘটে নিমতা হাইস্কুলের সামনে মধুসূদন ব্যানার্জী রোডে। যশোর রোড থেকে এসে এই রাস্তা পৌঁছেছে বেলঘড়িয়া স্টেশনে। এলাকাবাসীর দাবি এই রাস্তা দিয়ে সবসময়ই বেপরোয়া ভাবে চলাচল করে বাস, অটো, প্রাইভেট গাড়ি। বেপরোয়া ভাবে চলে ট্রাকও। নেই কোনও সিগন্যাল। ফলে রাস্তা পার হওয়া অত্যন্ত সমস্যার। বেশ কয়েকবার প্রশাসনের সঙ্গে এ ব্যাপারে কথাও বলা হয়েছে। কিন্তু লাভ হয়নি কিছুই। ট্র্যাফিক কন্ট্রোলের জন্য দেওয়া হয়নি কোনও ট্র্যাফিক পুলিশ এবং সিভিক পুলিশ। ফলে অবস্থা যে কে সেই।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, এ দিন আচমকাই একটি বেপরোয়া গতির বাইক এসে ধাক্কা মারে রাখালবাবুকে। টাল সামলাতে না পেরে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। আপাতত আরজিকর হাসপাতালে ভর্তি রয়েছেন ওই বৃদ্ধ। চিকিৎসকরা জানিয়েছেন, তাঁর অবস্থা বেশ সংকটজনক।

ছবি: অসীম সিকদার

Shares

Comments are closed.