জিও গ্রাহকদের জন্য খুশির খবর, বড় সাফল্য পেল মুকেশের সংস্থা

Get real time updates directly on you device, subscribe now.

    দ্য ওয়াল ব্যুরো: ‘হ্যাপি নিউ ইয়ার প্ল্যান’ থেকে ‘ধন ধনা ধন’ অফার, গ্রাহকদের জন্য প্রতিবারই নিত্য নতুন চমক নিয়ে আসে জিও। উৎসব-পার্বণে গ্রাহকদের আনন্দ কয়েকগুণ বাড়িয়ে দিতে জিও-র বিশেষ বিশেষ অফারের কোনও তুলনা নেই। দীপাবলির আগেও একগুচ্ছ নতুন অফার নিয়ে এসে চমকে দিয়েছে মুকেশ অম্বানীর সংস্থা। জিও রিচার্জ, প্রিপেড প্ল্যান তো বটেই জিও ফোনের দামেও লেগেছে উৎসবের ছোয়াঁচ। নিত্যনতুন অফারে জিও-র গ্রাহক সংখ্যাও অনেক বেড়েছে। বিপুল লাভের মুখ দেখেছে সংস্থা।

    চমক এখন শেষ হয়নি। গ্রাহকদের জন্য আরও একবার সুখবর। জিও জানিয়েছে, দীপাবলির অফার চলবে আরও একমাস।

    জিও-র ফোন মাত্র ৬৯৯ টাকায়

    দীপাবলিতে রিলায়্যান্স জিও-র সেরা আকর্ষণ ছিল এর ৪জি ফোন। এতদিন যে ফোনের দাম ছিল ১৫০০ টাকা, দীপাবলির মরসুমে সেই দামের উপরই ৮০১ টাকা ছাড় দিয়ে গ্রাহকদের জন্য ৬৯৯ টাকায় ফোন এনেছিল জিও। সেই অফার কিন্তু এখনই ফুরিয়ে যাচ্ছে না। গোটা নভেম্বর মাস জিও ফোনের দামে এই বিশেষ ছাড় পাবেন গ্রাহকরা।

    এখন জেনে নিন কীভাবে এই অফারকে কাজে লাগাতে পারবেন। দু’রকম উপায়ে এই ৪জি জিও-র ফোন পেতে পারেন। সরাসরি দোকান থেকে কেনা যেতে পারে এই ফোন। সেটা না হলে জিও-র ওয়েবসাইটে দিওয়ালি অফারে গিয়ে কেনা যেতে পারে এই ফোন।

    নতুন ফোন হাতে আসার সঙ্গে সঙ্গে যদি ডেটা অফারেও ছাড় থাকে তাহলে তো আর কথাই নেই! সেখানেও তাই ছোট্ট একটা চমক রেখেছে জিও।  প্রথম সাত বার ডেটা রিচার্জ করালে প্রতিটি রিচার্জের সঙ্গে অতিরিক্ত ৯৯টাকার ডেটা বিনামূল্যে পাওয়া যাবে। সুতরাং সাত বারে গ্রাহকরা সবমিলিয়ে মোট ৭০০ টাকার অতিরিক্ত ডেটা পাবেন। এখন যতি খুশি ইন্টারনেট, ফেসবুক, হোয়াটস্অ্যাপ, টেলিগ্রাম করুন, কে বারণ করেছে!

    অল-ইন ওয়ান রিচার্জ

    দীপাবলির আগে জিও-র সেরা ধামাকা এই প্রিপেড প্ল্যান অল ইন ওয়ান। মাত্র একটা রিচার্জেই সব রকম সুবিধা এসে যাবে হাতের মুঠোয়। এখন জিও থেকে অন্য নেটওয়ার্কে কথা বলতে গেলে মিনিটে ৬ পয়সা করে আইইউসি চার্জ দিতে হয়। সেটা নিয়ে আপত্তিও রয়েছে বিস্তর। সেই সমস্যা মেটাতেই অল-ইন ওয়ান প্ল্যান। এই অল-ইন ওয়ান রিচার্জের মজা হল সবচেয়ে কম ২২২ টাকা রিচার্জ করাতে হবে। যার ভ্যালিডিটি ২৮ দিন। সুবিধা হল প্রতিদিন ২ জিবি ডেটা, জিও থেকে জিও-তে আনলিমিটেড কলের সুবিধা এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে ১০০০ মিনিট ফ্রি কলের সুবিধা।

    সুবিধা আরও আছে। যেমন ২২২ টাকার সঙ্গে যদি ১১১ টাকা যোগ করে রিচার্জ করেন, অর্থাৎ ৩৩৩ টাকার রিচার্জ করলে ৫৬ দিনের জন্য প্রতি দিন ২ জিবি করে ডেটা পাবেন। সেই সঙ্গে  জিও থেকে জিও-তে আনলিমিটেড কলের সুবিধা তো আছেই। উপরি পাওনা জিও থেকে অন্য নেটওয়ার্কে ১০০০ মিনিট ফ্রি কলের সুবিধা।

    প্রতিবার অতিরিক্ত ১১১ টাকা করে যোগ করে রিচার্য করতে থাকলে ডেটার সময়সীমাও বাড়বে। যেমন ধরুন ৪৪৪ টাকার রিচার্জ করালে ৮৪ দিনের জন্য ওই একই সুবিধা পাওয়া যাবে। ৫৫৫ টাকার রিচার্জ করলে বাকি সুবিধা একই, তবে জিও থেকে অন্য নেটওয়ার্কে অতিরিক্ত ৩০০০ মিনিট ফ্রি কলের সুবিধা পাওয়া যাবে।

    ২জি থেকে ৪জি পরিষেবা

    ২০১৭ সালে রিলায়্যান্স জিও তাদের প্রথম ফোন ভারতে নিয়ে আসে। ২০১৮ সালের অগস্ট মাসে জিও ফোন ২ আনা হয়। পরে এর মডেলে ও সফটওয়্যারে আপডেট করে মিডিয়াটেক প্রসেসর চালিত ৪জি ফোন বাজারে চালু হয়। তবে গ্রাহকদের অনেকেই এখনও ২জি ফোনেই আটকে রয়েছেন। নতুন অফারে ৪জি ফোন ঘরে ঘরে পৌঁছলে ২জি পরিষেবার বদলে জিও-র ৪জি প্ল্যাটফর্মে সহজেই চলে আসা যাবে। জিও-র অন্যতম লক্ষ্য এটাই।

    পড়ুন ‘দ্য ওয়াল’ পুজো ম্যাগাজিন ২০১৯ – এ প্রকাশিত গল্প

    স্যার, খুন আমি করেছি

Get real time updates directly on you device, subscribe now.

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More