রবিবার, ডিসেম্বর ১৫
TheWall
TheWall

ফের ট্রোলড রাণু, নিজের গানেরই ‘লিরিক’ ভুলে গেলেন! দেখুন ভিডিও

দ্য ওয়াল ব্যুরো: বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না রাণু মণ্ডলের। খ্যাতির সঙ্গে পাল্লা দিয়ে বেড়েই চলেছে ট্রোল। প্রায় প্রতিদিনই খবরের শিরোনামে থাকছেন রাণু। হালফিলে সোশ্যাল মিডিয়ার প্রায় সব মিমেও জড়িয়ে যাচ্ছে রাণু মণ্ডলের নাম। এবার গান গাইতে গিয়ে কথা (লিরিক) ভুলে গেলেন তিনি। তাও আবার নিজের গানেরই লিরিক ভুলে গিয়েছেন তিনি। হিমেশ রেশমিয়ার সুরে যে গান গিয়ে বলিউডে ডেবিউ হয়েছিল তাঁর সেই গানেরই লিরিক ভুলে গিয়েছেন রাণু।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা গিয়েছে, একটি শোয়ের মঞ্চে দাঁড়িয়ে রয়েছেন রাণু মণ্ডল। সাংবাদিক বরখা দত্ত সম্ভবত ছিলেন ওই অনুষ্ঠানের সঞ্চালক। তিনি রাণুকে একটা গান গেয়ে শোনানোর কথা বলছেন। সঙ্গে সঙ্গেই রাজি হয়ে যান রাণু। তিনি বলেন, হিমেশ রেশমিয়ার সঙ্গে যে গান রেকর্ড করেছেন সেটাই গাইবেন।

আরও পড়ুন- মায়ের ব্যবহারের জন্যই এত ট্রোল, বললেন রাণুর মেয়ে

তবে মাইক হাতে নিতেই ঘটল অঘটন। চুপ করে রইলেন রাণু। এদিক-ওদিক তাকিয়ে হঠাৎই বলে উঠলেন, “হে ভগবান, আমি ভুলে গেছি।” বাংলা বা হিন্দি নয় একেবারে ইংরেজিতেই তিনি বলেন, “ওহ গড, আই ফরগেট ইট।” হাসির রোল ওঠে সামনে বসে থাকা দর্শক মহলেও। রানাঘাটের স্টেশন থেকে উত্থানের পরই রাণুকে গাইবার সুযোগ করে দেন হিমেশ রেশমিয়া। ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির’ ছবির জন্য রাণুকে দিয়ে গান গাওয়ান সঙ্গীত পরিচালক। নেট দুনিয়ায় ভাইরাল হয় সেই গান। আর সে গান গাইতে গিয়েই নাকি কথা ভুলে গেলেন রাণু!

স্টেজে উঠে রাণু মণ্ডলের গান গাইতে ভুলে যাওয়ার এই ভিডিও ছড়িয়ে পড়তেই নতুন করে শুরু হয়েছে বিতর্ক। ট্রোল আর মিমে ছেয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া। অনেকেই বলছেন, “এত খ্যাতির চোটে মাথা ঘুরে গিয়েছে রাণুর। তাই এই কাণ্ড।” কেউবা বলছেন, “শেষ নিজের গাওয়া গানের কথাই ভুলে গেলেন! নেট দুনিয়ায় উঠতি সেনসেশনের এ কী হল।” তবে অনেকেই বলেছেন, “মানুষ মাত্রেই ভুল হয়। আর রাণু তো নিজেই স্বীকার করেছেন যে গানের কথা ভুলে গিয়েছেন তিনি। তাই ওঁকে এভাবে ট্রোল করা উচিত নয়।”

Comments are closed.