মঙ্গলবার, জানুয়ারি ২৮
TheWall
TheWall

পাঁচতারা হোটেলের খাবারে হেঁটে বেড়াচ্ছে ‘ম্যাগট’! ভিডিয়ো শেয়ার করলেন প্রিয়াঙ্কা চোপড়ার বোন

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য ওয়াল ব্যুরো: বিলাসবহুল পাঁচতারা রেস্তোরাঁ। আর তার খাবারেই নাকি ঘুরছে পোকা! তাও আবার মৃত শরীরে যে সব পোকা ঘুরে বেড়ায় সেই সব পোকা! এমন খবর শুনে চোখ ছানাবড়া হওয়ারই কথা। এ বার এমন ঘটনার সাক্ষী হয়েছেন, প্রিয়াঙ্কা চোপড়ার তুতো বোন।

ইনস্টাগ্রামে গোটা ঘটনার ভিডিয়ো শেয়ার করেছেন পিগি চপসের বোন মীরা চোপড়া। জানিয়েছেন, হায়দরাবাদের একটি পাঁচতারা হোটেলে থাকছিলেন তিনি। সেখানেই যে খাবার তাঁকে পরিবেশন করা হয়েছে তার মধ্যে ঘুরে বেরাচ্ছিল ম্যাগট। প্রথমে ব্যাপারটা বুঝতে পারেননি মীরা। কিন্তু খাবারের প্লেটে কিছু একটা নড়ছে দেখেই সন্দেহ হয় তার। তারপর একটু খুঁটিয়ে দেখতেই নজরে আসে পুরো ব্যাপারটা।

স্বভাবতই এ হেন ঘটনায় বেজায় ক্ষুব্ধ মীরা চোপড়া। Food Safety and Standards Authority of India (FSSAI)-কে মেনশন করে নিজের ইনস্টা পোস্টে মীরা লিখেছেন, পাঁচতারা হোটেলের খাবার খাওয়ার জন্য প্রচুর পরিমাণ টাকা দিতে হয়। তার বদলে ওরা ম্যাগট খেতে দিচ্ছে। এ তো মারাত্মক ব্যাপার। দ্রুত এর ব্যবস্থা নেওয়া হোক।”

মীরা চোপড়ার সোশ্যাল মিডিয়া পোস্ট ভাইরাল হতেই হইচই পড়ে গিয়েছে নেট দুনিয়ায়। হায়দরাবাদের ওই পাঁচতারা হোটেলের বিরুদ্ধে সমালোচনায় ফুঁসে উঠেছেন নেটিজেনরা। অনেকেই বলছেন, “এত টাকা বিল করার সময় কাস্টমারদের স্বাস্থ্যর ব্যাপারটাও একটু ভাবা উচিত। শুধু নিজেদের লাভ ভাবলেই হয় না। তাতে যে বাকিদের সাংঘাতিক লোকসান হয় যাচ্ছে সেটা কে দেখবে?” কেউ বা বলছেন, “ভাগ্যিস ওই ম্যাগট নজরে এসেছিল মীরার। অজান্তে ওই খাবার খেয়ে ফেললে গুরুতর ভাবে অসুস্থ হয়ে পড়তেন মীরা। হতে পারত প্রাণ সংশয়ও।”

কদিন আগেই চণ্ডীগড়ের জেডব্লিউ ম্যারিওটে দুটো কলার দাম চাওয়া হয়েছিল ৪৪২ টাকা। এমন মহামূল্যবান বিলের সাক্ষী হয়েছিলেন অভিনেতা রাহুল বস। এরপরেই বিস্তর জলঘোলা হয় সোশ্যাল মিডিয়ায়। পরে ক্ষমা চায় কর্তৃপক্ষ। এই ঘটনার কিছুদিন পরেই দেখা গিয়েছিল মুম্বইয়ের এক হোটেলে জোড়া ডিম বিকোচ্ছে ১৭০০ টাকায়। এ যেন সোনার ডিম। এমন অভাবনীয় বিলের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল ফটোগ্রাফার কার্তিকের দৌলতে। ফের একবার কাঠগড়ায় নামী পাঁচতারা হোটেল। তবে এ বার অভিযোগ অনেক ভয়ঙ্কর।

Share.

Comments are closed.