মঙ্গলবার, জুন ২৫

রোগীদের কাছে ‘গল্পের ছলে’ তুলে ধরতে হবে মমতার স্বাস্থ্যপ্রকল্প! ভোটের আগে চিকিৎসকদের পরামর্শ নির্মল মাঝির

দ্য ওয়াল ব্যুরো: ভোটের সময়ে চিকিৎসকদের কাছে চিকিৎসা করাতে এলে রোগী ও রোগীর আত্মীয়দের কাছে ভোট চাওয়ার কথা বলে ফের বিতর্কের মুখে নির্মল মাঝি!

রাজ্যের শ্রম প্রতিমন্ত্রী তথা ইন্ডিয়ান মেডিক্যাল অ্যাসোসিয়েশনের সভাপতি নির্মল মাঝি জানান, রোগী পরিবারের সামনে সরকারের জনমুখী প্রকল্প তুলে ধরতে হবে। এতে অনেক মানুষের ভোট পাওয়া যাবে বলে জানান তিন। তিনি বলেন, “এক জন চিকিৎসক প্রতিদিন পাঁচশ জন রোগী দেখেন। অর্থাৎ এমনিই অঙ্কের হিসেবে তাঁরা মাসে পনেরো হাজার মানুষকে মোটিভেট করতে পারেন।”

তাই চিকিৎসকদের তিনি পরামর্শ দেন, যে ভোটের সময়ে তৃণমূলকে জেতাতে রোগীদের চিকিৎসার আগে ও পরে গল্পের ছলে মমতা বন্দ্যোপাধ্যায়ের জনমুখী প্রকল্প তুলে ধরতে হবে। নির্মল মাঝির দাবি, এর ফলে যাঁরা ভোট দিতে চাইতেন না, তাঁরাও ভোট দেবেন ঘাসফুলে।

আজ, বুধবার হাওড়ায় টিএমসি প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে একটি সভার আলোচনা করে হাওড়া প্রোগ্রেসিভ ডক্টর্স অ্যাসোসিয়েশন। সেখানেই অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নির্মল মাঝি, সমবায় মন্ত্রী অরূপ রায় ও প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়। এ ছাড়াও ছিলেন সরকারি হাসপাতালের সুপার, চিকিৎসক, ও অন্যান্য চিকিৎসকরা।

সেই সভাতেই চিকিৎসকেদের মাধ্যমে ভোট টানার এই ‘অভিনব’ উপায়ের কথা বাতলে দেন নির্মল মাঝি।

Comments are closed.