শনিবার, অক্টোবর ১৯

মাকে ছাড়তে ‘নকল টিকিট’ নিয়ে বিমানবন্দরে ঢুকে গ্রেফতার যুবক

দ্য ওয়াল ব্যুরো : বিমানে করে শ্রীনগর যাচ্ছিলেন মা। তাই মাকে ছাড়তে বিমানবন্দরে ঢোকার জন্য বিমানের টিকিট এডিট করলেন এক যুবক। যদিও সিআইএসএফ-এর হাতে ধরা পড়েছেন তিনি। তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে দিল্লি পুলিশ।

ঘটনাটি ঘটেছে দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে। জানা গিয়েছে, রবিবার উবেইদ লাল নামের ওই যুবকের মা কাশ্মীর যাচ্ছিলেন। মাকে ছাড়তে যাওয়ার জন্য একটি বিমানের টিকিট এডিট করেন ওই যুবক। তারপর বিমানবন্দরে ঢোকেন তিনি। কিন্তু সেখানে টি ৩ টার্মিনালের সামনে ধরা পড়ে যান তিনি।

সিআইএসএফ-এর তরফে জানানো হয়েছে, বিমানের টি ৩ টার্মিনালের সামনে ইতস্তত ভাবে ওই যুবককে ঘোরাফেরা করতে দেখেন নিরাপত্তারক্ষীরা। তাঁদের সন্দেহ হয়। গিয়ে জেরা করলে ওই যুবক জানান, মাকে ছাড়তে যাওয়ার জন্য বিমানবন্দরে ঢুকতে চেয়েছিলেন তিনি। তাই তিনি টিকিট এডিট করেন। এ কথা শোনার পর তাঁকে তুলে দেওয়া হয় দিল্লি পুলিশের হাতে। দিল্লি পুলিশের তরফে তাঁর বিরুদ্ধে জালিয়াতি ও বেআইনি অনুপ্রবেশের অভিযোগ দায়ের করা হয়েছে।

সিআইএসএফ-এর অ্যাসিস্ট্যান্ট ইনস্পেক্টর জেনারেল হেমেন্দ্র সিং জানিয়েছেন, শুধু এই যুবকই নন, আরও এক ব্যক্তিকে এই ধরণের জালিয়াতির জন্য গ্রেফতার করা হয়েছে। রাজ ধনোটা নামের এক ব্রিটিশ ইন্ডিয়ান নিজের স্ত্রী ও ছেলেকে ছাড়তে ক্যানসেল হয়ে যাওয়া টিকিট নিয়ে বিমানবন্দরে ঢুকেছিলেন। তাঁকেও দিল্লি পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।

Comments are closed.