বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯

বিয়ের দু’দিন আগে গলায় দড়ি প্রেমিকের, খবর পেয়েই বিষ খেলেন প্রেমিকা

দ্য ওয়াল ব্যুরো: দু’দিন পরেই বিয়ে ছিল তাঁদের। কিন্তু হঠাৎই যুবক খবর পান, তাঁর প্রেমিকা তথা হবু বউ অন্য কারও সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছেন। এ কথা শুনেই গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন তিনি। এই খবর শুনে বিষ খেয়ে আত্মহত্যা করার চেষ্টা করলেন যুবতীও।

ঘটনাটি রাজস্থানের সিকার জেলার। বেশ কয়েক বছরের প্রেম ছিল জীতেন্দ্র ও ভূমির। অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছিলেন তাঁরা। কিন্তু শুক্রবার কারও কাছ থেকে জীতেন্দ্র খবর পান, ভূমির সঙ্গে অন্য কারও সম্পর্ক রয়েছে। এ কথা জানতে পেরে সে দিন রাতেই গ্রামেরই এক খেতের কাছে গাছ থেকে গলায় দড়ি দিয়ে ঝুলে পড়েন তিনি।

পরদিন সকালে স্থানীয় এক বাইক আরোহী সেই দেহ দেখতে পান। খবর দেওয়া হয় জীতেন্দ্রর বাড়িতে। খবর যায় ভূমির বাড়িতেও। এই খবর শুনেই বাড়িতে থাকা পোকা মারার বিষ খেয়ে আত্মহত্যা করার চেষ্টা করেন ভূমি। বিষ খাওয়ার কিছুক্ষণ পরেই বাড়ির লোকেরা তাঁকে হাসপাতালে নিয়ে যান। সেখানেই আপাতত আশঙ্কাজনক অবস্থায় ভর্তি রয়েছেন তিনি।

পুলিশ সূত্রে খবর, দুই বাড়ির লোকই জানিয়েছে, জীতেন্দ্রর কাছে যে খবর দেওয়া হয়েছিল তা মিথ্যে। কিন্তু ওই খবর শুনেই আত্মহত্যা করেন তিনি। জীতেন্দ্র কার কাছ থেকে এ কথা জানতে পারল, সেই খোঁজ চালাচ্ছে পুলিশ।

Comments are closed.