বুধবার, নভেম্বর ২০
TheWall
TheWall

পরিবারকে গাছে বেঁধে মহিলাকে গণধর্ষণ, ভিডিও পোস্ট সোশ্যাল মিডিয়ায়

দ্য ওয়াল ব্যুরো: পরিবারের সামনেই এক মহিলাকে গণধর্ষণের ঘটনা ঘটল উত্তরপ্রদেশে। নির্যাতিতা মহিলার দাবি পুলিশ প্রথমে অভিযোগ দায়ের করতে চায়নি। কিন্তু মহিলার গণধর্ষণের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর অভিযোগ নেয় পুলিশ।

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের চিত্রকূট জেলার মউ থানা এলাকায়। জানা গিয়েছে, সোমবার সন্ধ্যায় ওই মহিলা পরিবারের অন্য লোকেদের সঙ্গে এক আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন। মাঝরাস্তায় তাঁদের পথ আটকায় ছয় যুবক। আগ্নেয়াস্ত্র দেখিয়ে তাঁদের জঙ্গলের মধ্যে নিয়ে যাওয়া হয়। তারপর পরিবারের অন্য সদস্যদের গাছের সঙ্গে বেঁধে ওই মহিলাকে গণধর্ষণ করে ছ’জন।

নির্যাতিতা মহিলা অভিযোগ করেছেন গণধর্ষণের ভিডিও রেকর্ড করে অভিযুক্তরা। এই ঘটনার পরেই মউ থানায় গিয়ে ছ’জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করতে যান ওই মহিলা। তখন নাকি পুলিশ ধমক দিয়ে তাঁদের সেখান থেকে চলে যেতে বলে। কোনও অভিযোগ দায়ের করতে চায়নি পুলিশ।

জানা গিয়েছে, বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় ১৪ সেকেন্ডের একটি ভিডিও ছড়িয়ে পড়ে। এই ভিডিওতে মহিলার গণধর্ষণের ঘটনা দেখা যায়। তারপরেই ওই মহিলা চিত্রকূটের পুলিশ সুপারের কাছে দেখা করেন। তাঁর নির্দেশে অভিযোগ নেয় মউ থানার পুলিশ।

ঘটনার তদন্ত শুরু করেছে মউ থানার পুলিশ। ভিডিও দেখে অভিযুক্তদের চিহ্নিত করার চেষ্টা করছে তারা।

Comments are closed.