সোমবার, ডিসেম্বর ৯
TheWall
TheWall

বিপদ কাটল উন্নাও-এর নির্যাতিতার, আইসিইউ থেকে দেওয়া হলো জেনারেল বেডে

দ্য ওয়াল ব্যুরো: ২৮ জুলাই গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছিলেন উন্নাওয়ের নির্যাতিতা। তারপর থেকে প্রথমে লখনৌ ও পরে সুপ্রিম কোর্টের নির্দেশে দিল্লির এইমস-এ ভর্তি করা হয় তাঁকে। অবশেষে তিনি বিপন্মুক্ত, এমনটাই জানিয়েছেন এইমস-এর ডাক্তাররা। তাঁকে আইসিইউ থেকে বের করে জেনারেল ওয়ার্ডে দেওয়া হয়েছে বলে খবর।

২০১৭ সালে উন্নাওয়ের এই নাবালিকাকে ধর্ষণের অভিযোগ ওঠে বিজেপি বিধায়ক কুলদীপ সেনগারের বিরুদ্ধে। সেই মামলা চলাকালীনই ২৮ জুলাই উন্নাও থেকে রায়বরেলী যাওয়ার পথে তাঁদের গাড়িতে ধাক্কা মারে একটি ট্রাক। এই দুর্ঘটনায় নির্যাতিতার দুই কাকিমার মৃত্যু হয়। তাঁদের মধ্যে একজন ওই ধর্ষণের মামলায় অন্যতম সাক্ষী ছিলেন।

প্রথমে লখনৌ-এর একটি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। পরে সুপ্রিম কোর্ট নির্দেশ দেয়, আরও ভালো চিকিৎসার জন্য তাঁকে দিল্লির এইমস-এ ভর্তি করতে। তারপরেই তাঁকে হেলিকপ্টারে করে উড়িয়ে এনে এইমস-এ ভর্তি করা হয়। সেখানেই এতদিন চিকিৎসাধীন ছিলেন নির্যাতিতা। অবশেষে বিপদ কাটল তাঁর।

এ দিকে এই ঘটনাতেও নাম ওঠে অভিযুক্ত বিধায়ক সেনগারের। কিন্তু বিধায়ক নিজের সাফাই-এ বলেন, তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে। তিনি জানান, তিনিও চান, নির্যাতিতা যাতে দ্রুত সুস্থ হয়ে ওঠে। যদিও সেনগার ও আরও নয় অভিযুক্তকে নিজেদের হেফাজতে নেয় সিবিআই। যদিও তার পরেও সেনগার দাবি করেন, তিনিও চান নিরপেক্ষ তদন্ত করে প্রকৃত অপরাধীরকে শনাক্ত করে সাজা দেওয়া হোক।

Comments are closed.