মঙ্গলবার, অক্টোবর ১৫

মুসলিম দম্পতিকে জোর করে ‘জয় শ্রী রাম’ বলানোর চেষ্টা, মহিলার সামনে যৌনাঙ্গ প্রদর্শন, গ্রেফতার ২

দ্য ওয়াল ব্যুরো: মুসলিম দম্পতিকে জোর করে ‘জয় শ্রী রাম’ বলানোর অভিযোগে আলওয়ার থেকে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। জানা গিয়েছে, শনিবার রাতে এই ঘটনা ঘটিয়েছে ওই দুই ব্যক্তি। শুধু তাই নয়, ওই দু’জন মহিলার সঙ্গে অশালীন আচরণ করে বলেও অভিযোগ। ১৮ অক্টোবর পর্যন্ত এই দু’জনের জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে।

পুলিশ জানিয়েছে ওই দম্পতি আদতে হরিয়ানার বাসিন্দা। বাস ধরার জন্য আলওয়ার বাস স্ট্যান্ডে অপেক্ষা করছিলেন তাঁরা। শনিবার রাত সাড়ে এগারোটা নাগাদ মোটরসাইকেলে চড়ে দু’জন হাজির হয় বাসস্ট্যান্ডে। ওই মুসলিম দম্পতিকে উত্যক্ত করতে শুরু করে তারা। পুলিশ জানিয়েছে, এফআইআর-এ ওই দম্পতি লিখেছেন ওই দু’জনের মধ্যে এক ব্যক্তি মহিলার সামনে নিজের যৌনাঙ্গ দেখিয়েছেন। আশেপাশের কয়েকজন এই ঘটনা দেখে তখন এগিয়ে আসেন। তাঁরাই খবর দেন পুলিশে। আটকে রাখা হয় ওই দুই ব্যক্তিকে। পুলিশ এলে দু’জনকে তাদের হাতে তুলে দেয় জনতা। 

পুলিশ জানিয়েছে, ওই দু’জনের মধ্যে একজনের নাম বংশ ভরদ্বাজ (২৩)। অন্যজন সুরেন্দ্র মোহন ভাটিয়া (৩২)। পরীক্ষা করে দেখা গিয়েছে ঘটনার সময় মদ্যপ ছিল দু’জনই। ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারায় এই দু’জনের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ। জানা গিয়েছে, এই ঘটনায় জড়িত ২৩ বছরের বংশ ভরদ্বাজের বিরুদ্ধে এর আগেও অভিযোগ দায়ের হয়েছে কোতোয়ালি থানায়। রবিবার সমস্ত কাজকর্ম মিটে যাওয়ার পর নিজেদের গন্তব্যে রওনা দিয়েছেন ওই দম্পতিও।

Comments are closed.