সোমবার, সেপ্টেম্বর ২৩

দলিত ছেলের সঙ্গে প্রেম! তরুণীকে রাস্তায় ফেলে পেটাল পরিবারের লোকেরা, ভাইরাল হল ভিডিও

দ্য ওয়াল ব্যুরো: ‘অপরাধ’ দুটো। এক, বাড়ির দেখা ছেলের সঙ্গে বিয়েতে রাজি না হওয়া এবং দুই, দলিত ছেলের সঙ্গে প্রেম। আর এই ‘অপরাধেই’ একুশ বছরের এক তরুণীকে রাস্তায় ফেলে পিটিয়ে শাসন করল পরিবারের লোকজন।

ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ধর জেলায় বাঘ থানা এলাকায়। ২৫ জুন ঘটনা ঘটলেও ওই ঘটনার ভিডিও ভাইরাল হতে শুরু করে শুক্রবার থেকে। তারপরই নড়েচড়ে বসে পুলিশ। জানা গিয়েছে, বাড়ির দেখা পাত্রের সঙ্গে বিয়ে সজা না বলে দিয়েছিল ওই তরুণী। সেই সঙ্গে জানিয়ে দিয়েছিল তাঁর সঙ্গে একটি ছেলের সম্পর্ক রয়েছে। সে সব মানতে চায়নি পরিবার। তার উপর আবার ছেলে অন্য জাতের। দলিত। মান সম্মান সব যাবে! অতয়েব যে ছেলেকে বাড়ির লোক ঠিক করেছে, তাঁর সঙ্গেই বিয়ে করতে হবে বলে চাপ দিতে শুরু করে বাবা, কাকা, দাদারা।

বাড়ি থেকে বেরিয়ে যায় ওই তরুণী। আর তখনই রাস্তায় তাঁর পথ আটকায় কাকা এবং দাদারা। একবার-দু’বার বাড়ি ফিরতে বললেও রাজি না হওয়ায় শুরু হয় মার। চুলের মুঠি ধরে, মাটিতে ফেলে শুরু হয় মার। হাতে মোটা লাঠি নিয়ে একের পর এক ঘা পড়তে থাকে তরুণীর শরীরে।

ভিডিও ভাইরাল হতেই নড়েচড়ে বসে পুলিশ। স্বতঃপ্রণোদিত হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে  ৩২৩, ২৯৪, ৫০৬, ১৪৭, ১৪৮, ৩০৭, ও ৩৫৪ ধারায় মামলা রুজু করা হয়েছে বলে জানিয়েছেন বাঘ থানার দায়িত্বপ্রাপ্ত অফিসার কমলেশ সিঙ্গার। তিনি সংবাদ মাধ্যমকে এ-ও বলেছেন, ওই তরুনীর ইচ্ছের বিরুদ্ধে যাতে বাড়ির লোক বিয়ে না দিতে পারে তা-ও দেখবে পুলিশ। আপাতত বাড়িতেই রয়েছেন ওই নির্যাতিতা তরুণী।

Comments are closed.