বুধবার, মার্চ ২০

ব্রেক-আপ বুজ : এক্স-এর ছবি পুড়িয়ে ফ্লাশ করলেই ফ্রিতে মদ, কোথায় দিচ্ছে জানেন?

দ্য ওয়াল ব্যুরো : জব উই মেট-এর আদিত্য ( শাহিদ কাপুর ) আর গীত ( করিনা কাপুর খান )-এর কথা মনে পড়ে। এক্স গার্লফ্রেন্ডের স্মৃতি মন থেকে মুছে ফেলার জন্য আদিত্যকে এক জবর উপায় বাতলেছিল গীত। এক্স গার্লফ্রেন্ডের ছবি পুড়িয়ে ফেলা। পুড়িয়ে ফেলার পর আদিত্যর বেশ হালকা মনে হয়েছিল নিজেকে। কিছুটা এরকমই চিন্তা দিল্লির এক বারের। সদ্য প্রেমে দাগা খাওয়াদের জন্য রয়েছে দারুণ সুযোগ। ভ্যালেন্টাইন্স ডেতে নিজের এক্স-এর ছবি নিয়ে বারে যান। সেই ছবি পুড়িয়ে ফ্লাশ করে দিন। ব্যস, ফ্রিতে মদ খেয়ে এনজয় করুণ এই বিশেষ দিন।

১৪ ফেব্রুয়ারির বিশেষ দিনটি পালন করার জন্য বিভিন্ন রকমের প্ল্যান করেন প্রেমিক-প্রেমিকা। কোথাও ঘুরতে যাওয়া, সিনেমা দেখা, খাওয়া-দাওয়া। পুরো পার্টির মেজাজ। অনেকে তো আবার দুজনে মিলে গিয়ে হাজির হন বারে। এই বিশেষ দিনে একটু নেশা না করলে চলে? ভ্যালেন্টাইন্স ডের দিন কাপলদের জন্য বিভিন্ন জায়গায় নানা রকমের চমক থাকে। রেস্তোরাঁ থেকে শুরু করে শপিং মল হোক, কিংবা বার, সব জায়গায় থাকে বিভিন্ন আকর্ষণ।

কিন্তু এমনও অনেকে আছেন, যাঁদের সদ্য ব্রেক আপ হয়েছে। তাঁদের কাছে এই দিনটা যেন দ্বিগুণ দুঃখ নিয়ে হাজির হয়। বাইরে বেরিয়ে কাপলদের মজা করতে দেখে কষ্টটা আরও বেড়ে যায়। তাই বাড়িতেই থাকা পছন্দ করেন বেশিরভাগ। কিন্তু এই সদ্য ব্রেক আপ হওয়া যুবক-যুবতীদের জন্য এক দারুণ অফার নিয়ে হাজির হয়েছে দিল্লির গ্যাস্ট্রোনমিকা কিচেন অ্যান্ড বার। তাঁদের বারে ১৪ ফেব্রুয়ারি চমক থাকছে এই ব্রেক আপ হওয়া যুবক-যুবতীদের জন্যই।

কী সেই চমক?

আপনি চাইলে আপনার এক্স বয়ফ্রেন্ড বা গার্লফ্রেন্ডের ছবি নিয়ে বারে যেতে পারেন। তারপর সেখানেই সেই এক্স-এর ছবি পুড়িয়ে তাকে ফ্লাশ করে ফেলতে হবে। ব্যস তাহলেই বারের তরফে আপনি পেয়ে যাবেন ফ্রিতে মদ খাওয়ার সুযোগ। মানে এক্স-এর ছবি পুড়িয়ে তাঁকে মন থেকে সরিয়ে ফেলুন। তারপর একা একা মদ খান। কে বলতে পারে, এই বারেই হয়তো পেয়ে যেতে পারেন আপনারই মতো একা কাউকে। হয়তো পুরনোর বিদায়ের মধ্যে দিয়েই হতে পারে নতুনের আগমন। তাহলে আর দেরি কেন?

যাঁরা সদ্য প্রেমে দাগা খেয়েছেন, শুনছেন তো?

আরও পড়ুন

সন্তানকে স্তন্যপান করানো যাবে শপিং মলেও, ‘মাদার কেয়ার রুম’ তৈরির নির্দেশ পুরসভার

Shares

Comments are closed.