শনিবার, ডিসেম্বর ৭
TheWall
TheWall

রোডরোলারের গায়ে ‘বডি মাসাজ’-এর বিজ্ঞাপন! নেট দুনিয়ায় হাসির রোল তুললেন আনন্দ মহিন্দ্রা

দ্য ওয়াল ব্যুরো: পরিত্যক্ত এক জায়গায় পড়ে রয়েছে একখানা রোডরোলার। এদিক-ওদিক একটু মরচেও ধরে গিয়েছে। কিন্তু সব কিছুর মধ্যেও নজর কেড়েছে রোলারের একটি চাকা। কারণ ওই চাকার উপরেই এক দারুণ বিজ্ঞাপন সেঁটে দিয়েছেন কোনও এক বিজ্ঞাপনদাতা। তাতে লেখা রয়েছে মাত্র ৫০০ টাকাতেই নাকি মিলবে অসামান্য ‘বডি মাসাজ’। সঙ্গে দেওয়া রয়েছে একটি মোবাইল নম্বরও। যাতে আগ্রহী কাস্টমার অনায়াসেই যিনি মাসাজ করবেন তাঁর সঙ্গে যোগাযোগ করতে পারেন।

রোডরোলারের চাকায় এ হেন বিজ্ঞাপন নজর এড়ায়নি বিজনেস টাইকুন আনন্দ মহিন্দ্রার। সোশ্যাল মিডিয়ায় এমনিতেই তাঁর রসিকতার জুড়ি মেলা ভার। তাঁর বুদ্ধিদীপ্ত রসিক টুইটের জন্য এখন তিনি নেট দুনিয়ার সেনসেশন। মাঝে মাঝেই নানান সাধারণ জিনিসের মধ্যে থেকে একটু অন্যরকমের হাসির উপাদান খুঁজে নেন মহিন্দ্রা গ্রুপের কর্ণধার। এ বার রোডরোলারের চাকায় ‘বডি মাসাজ’-এর বিজ্ঞাপন দেখেও নিজের রসিক স্বভাবের পরিচয় দিয়েছেন আনন্দ মহিন্দ্রা। রোলারের ছবি টুইট করে শিল্পপতি লিখেছেন, “মজাদার। এই মাসাজ পাওয়ার পর নিশ্চিত আপনারা আর কোনও মাসাজ নিতে চাইবেন না। সব রোগের জন্য নিঃসন্দেহে এই মাসাজ একটা স্থায়ী সমাধান।” এখানেই থামেননি আনন্দ মহিন্দ্রা। তিনি আরও বলেন, “যিনি এই পোস্টার এই জায়গায় লাগিয়েছেন হয় তাঁর নিশ্চয় দারুণ রসবোধ রয়েছে। অথবা তাঁর আইকিউ লেভেল মারাত্মক কম।”

আনন্দের টুইট সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসতেই যথারীতি প্রতিবারের মতোই তা ভাইরাল হয়েছে। বিজনেস টাইকুনের রসবোধের প্রশংসা করছেন নেটিজেনদের সকলেই। আনন্দের মতো রসিকতায় মেতেছেন তাঁরাও। কেউ লিখেছেন, মনযোগ পাওয়ার জন্য একটুও জায়গার অপচয় করো না। যা পাচ্ছো সবটাই ব্যবহার করো।” কেউ বা লিখেছেন, “গাছের তলায় আছে এই রোলার। মাসাজটা নিশ্চয় আয়ুর্বেদিক হবে। প্রকৃতি থেকে সরাসরি এমন আয়ুর্বেদিক মাসাজ পাবেন। সঙ্গে থাকবে বুলডোজারের ছোঁয়া।” একজন আবার আনন্দের প্রশংসা করে লিখেছেন, “রোডরোলারের মাসাজে তো গুঁড়িয়ে যাওয়ার কথা! এমন জিনিস থেকে সূক্ষ্ম রসবোধ খুঁজে বের করতে পারেন বোধহয় একমাত্র আপনিই।”

Comments are closed.