মঙ্গলবার, এপ্রিল ২৩

একটা শাড়ির দাম ১০ টাকা, শপিং মলে আছড়ে পড়ল মহিলাদের ‘সুনামি’, ধাক্কাধাক্কিতে আহত বহু

দ্য ওয়াল ব্যুরো: “ঝাঁ-চকচকে শপিং মলে এসির মধ্যে দাঁড়িয়ে শাড়ি কিনুন। কোনও কষ্ট করতে হবে না। দাম? মাত্র ১০ টাকা। এই বাজারে এই দামে শাড়ি? তাহলে ভাবছেন কেন? আসুন, আর শাড়ি কিনুন।”

শপিং মলের তরফে করা এরকম প্রচারে প্রথমে খানিকটা হতভম্ব হয়ে গিয়েছিলেন আম জনতা। বেশিরভাগই বিশ্বাস করেননি। তারমধ্যেই কয়েকজন শনিবার কৌতূহল নিয়ে যান হায়দরাবাদ শহরের সিদ্দিপেটের এক শপিং মলে। সেখানে গিয়ে যেন নিজের চোখ-কানকে বিশ্বাস করতে পারছিলেন না তাঁরা। সত্যি মাত্র ১০ টাকাতে বিক্রি হচ্ছে শাড়ি।

মুহূর্তের মধ্যে এই খবর ছড়িয়ে যায়। দলে দলে সদ্য কিশোরী থেকে শুরু করে বয়স্কা মহিলা, শাড়ি কিনতে হাজির হন শহরের সিএমআর শপিং মলে। ভিড় বেড়ে যায় হঠাৎ করে। কিন্তু এত ভিড় সামলানোর জন্য পর্যাপ্ত সুরক্ষার ব্যবস্থা রাখেননি মল কর্তৃপক্ষ। ফলে ধাক্কাধাক্কি শুরু হয়। পদপিষ্ট হওয়ার মতো পরিস্থিতি তৈরি হয়। শেষ পর্যন্ত বাধ্য হয়ে পুলিশে খবর দেন মল কর্তৃপক্ষ। পুলিশ এসে পরিস্থিতি আয়ত্বে আনে।

তবে এর মধ্যেই ধাক্কাধাক্কিতে বেশ কয়েকজন আহত হয়েছেন। এক মহিলা অভিযোগ করেছেন, তাঁর ৫ ভরির সোনার চেন, নগদ ৬ হাজার টাকা ও ডেবিট কার্ড খোয়া গিয়েছে। এই অভিযোগের পর ওই মলে গিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন

পুলওয়ামায় জঙ্গি হামলার জের, সরকারি নিরাপত্তা কেড়ে নেওয়া হলো ৫ বিচ্ছিন্নতাবাদী নেতার

Shares

Comments are closed.