বৃহস্পতিবার, নভেম্বর ১৪

সেরা-র পুরস্কার পাওয়ার ২৪ ঘণ্টা পরেই ঘুষ নিতে গিয়ে গ্রেফতার কনস্টেবল

দ্য ওয়াল ব্যুরো: ২৪ ঘণ্টা আগেই পেয়েছিলেন সেরা কনস্টেবল-এর পুরস্কার। ২৪ ঘণ্টা পরেই ঘুষ নিতে গিয়ে হাতেনাতে ধরা পড়লেন তেলঙ্গনার কনস্টেবল পাল্লে তিরুপতি রেড্ডি।

চলতি বছর তেলঙ্গনার সেরা কনস্টেবল হিসেবে ঘোষণা করা হয়েছিল তাঁর নাম। মেহবুবনগরের আই টাউন থানার কনস্টেবল মেহবুব স্বাধীনতা দিবসের দিন আবগারি দফতরের মন্ত্রী ভি শ্রীনিবাস গৌড়ের কাছ থেকে পুরস্কারও নেন। সেখানে উপস্থিত ছিলেন জেলার পুলিশ সুপার রিমা রাজেশ্বরী।

7c3qqto8

অথচ পরের দিনই খবরের শিরোনামে তিনি। এক ব্যক্তির কাছ থেকে ১৭ হাজার টাকা ঘুষ নিতে গিয়ে অ্যান্টি কোরাপশন ব্যুরোর অফিসারদের হাতে গ্রেফতার হন মেহবুব। যে ব্যক্তির কাছ থেকে মেহবুব ঘুষ নিচ্ছিলেন, সেই রমেশ অভিযোগ করেছেন, তাঁর কাছে প্রয়োজনীয় কাগজপত্র থাকার পরেও বালি সরবরাহের অনুমতির জন্য তাঁকে এই ঘুষ দিতে বাধ্য করেছিলেন মেহবুব।

গ্রেফতারের পরে মেহবুবকে আন্টি কোরাপশন ব্যুরোর আদালতে তোলা হলে তাঁকে জেল হেফাজতের সাজা শোনানো হয়েছে।

গত মাসেও ৯৩ লক্ষ টাকা নগদ ও ৪০০ গ্রাম সোনা উদ্ধার হয়েছিল এক তহসিলদারের বাড়ি থেকে। ভাস্কর নামের এক কৃষকের কাছ থেকে ভি লাবণ্য নামের এক তহসিলদারের জুনিয়র ৪ লক্ষ টাকা ঘুষ নিতে গিয়ে ধরা পড়েন। তারপরেই সবটা সামনে আসে। অথচ তার কয়েক দিন আগেই সেরা তহসিলদারের পুরস্কার পেয়েছিলেন লাবণ্য।

Comments are closed.