রবিবার, নভেম্বর ১৭

সৌরভের ‘এয়ারপোর্ট সেলফি’ মন জয় করে নিল অনুরাগীদের

দ্য ওয়াল ব্যুরো: বিসিসিআইয়ের প্রেসিডেন্ট হওয়ার পরেই নিজের কাজ শুরু করে দিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সম্প্রতি বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে গিয়েছিলেন সৌরভ। সেখানে যাওয়ার আগে বেঙ্গালুরু বিমানবন্দরে অনুরাগীদের সঙ্গে সেলফি তোলেন তিনি। সেই সেলফি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

বেঙ্গালুরু বিমানবন্দরে সৌরভকে দেখতে পেতে ছুটে আসেন সবাই। রীতিমতো ভিড় জমে যায়। দাদা অবশ্য কাউকে নিরাশ করেননি। অনুরাগীদের সঙ্গে সেলফি তোলেন তিনি। তারপর সেটা নিজের টুইটারে প্রকাশ করেন। সেখানে ক্যাপশনে সৌরভ লেখেন, “ব্যাঙ্গালোরের বিমানবন্দরে চেকইন করার সময়… মানুষ ভালবাসা কৃতজ্ঞতায় ভরিয়ে তোলে।”

এই ছবি শেয়ার করার পরেই তা ভাইরাল। কেউ বলছেন, দাদা আপনি জানেন না বেঙ্গালুরুতে আপনার কত ভক্ত রয়েছে। কেউ আবার লিখেছেন, সৌরভ আর রাহুল দ্রাবিড়ের সাক্ষাৎ। নিশ্চয় ভারতীয় ক্রিকেটে বড় কিছু হতে চলেছে। আবার কারও বক্তব্য, সত্যি এই না হলে প্রেসিডেন্ট। দায়িত্বে নেওয়ার পর থেকেই কাজ শুরু করে দিয়েছেন। সবার সৌরভকে দেখে শেখা উচিত। একজন আবার লিখেছেন, দেশজুড়ে আপনার ফ্যান। আপনি যেখানেই যান না কেন সমান ভালবাসা পাবেন।

বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির নতুন ভবনের জন্য প্রস্তাবিত জমিটিও দেখতে যান সৌরভ।
কর্নাটক সরকার জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিকে বেঙ্গালুরু বিমান বন্দরের কাছেই ১৫ একর জমি দিয়েছে ওই ভবন নির্মাণের জন্য। মে মাসে বিসিসিআইয়ের সঙ্গে কর্ণাটক সরকারের চুক্তি হয়েছে ২৫ একর জমি নিয়ে। ফলে বর্তমানে মোট জমির পরিমাণ ৪০ একর।

বেঙ্গালুরুর কেম্পেগৌড়া‌ আন্তর্জাতিক বিমান বন্দর থেকে কিছুটা দূরেই এই জমিটি। জানা গিয়েছে, এখানে তিনটি মাঠ থাকবে। থাকবে ইনডোর নেট, প্রশাসনিক ভবন এবং হোস্টেল। ৯৯ বছরের লিজে ওই জমিটি দেওয়া হয়েছে। সেইসব বিষয়ে আলোচনার জন্যই বেঙ্গালুরু গিয়েছিলেন সৌরভ। দেখা করেন দ্রাবিড়ের সঙ্গেও। তার মাঝেই বিমানবন্দরে ঘটল এই কাণ্ড।

পড়ুন ‘দ্য ওয়াল’ পুজো ম্যাগাজিন ২০১৯ – এ প্রকাশিত গল্প

শেষ ট্রাম

Comments are closed.