বৃহস্পতিবার, এপ্রিল ২৫

আইসিইউতে ভর্তি সোনু নিগম, হাসপাতালের বিছানা থেকে ছবি শেয়ার করে কী বললেন ভক্তদের?

Spread the love

দ্য ওয়াল ব্যুরো: আইসিইউতে ভর্তি সোনু নিগম। এই খবর ছড়াতেই সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের কমেন্টের বন্যা। প্রিয় গায়কের দ্রুত আরোগ্য কামনা করে টুইটও করেছেন অনেকে। ভক্তদের ভরসা দিতেই হাসপাতালের বিছানা থেকে দু’টো ছবি পোস্ট করেছেন সোনু লিখেছেন, “অ্যালার্জিতে ভয়ানক ভাবে আক্রান্ত হয়েছিলাম আমি। এখন অনেকটা সুস্থ। ভয়ের কোনও কারণ নেই।”

মুম্বইয়ের কোনও একটি রেস্তোরাঁয় সি-ফুড খাওয়ার পর থেকেই অসুস্থ হয়ে পড়েন সোনু। তাঁর চোখ-মুখ ফুলতে শুরু করে। অবস্থা এতটাই গুরুতর হয়ে দাঁড়ায় যে তড়িঘড়ি তাঁকে নানাবতী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আইসিইউতে ভর্তি করে দ্রুত চিকিৎসার ব্যবস্থা করা হয়। হাসপাতাল সূত্রে খবর, সি-ফুড থেকেই অ্যালার্জি হয়েছিল গায়কের। আর সেটা চূড়ান্ত ভাবে বেড়ে গেছিল। সোনুর পোস্ট করা দু’টো ছবির একটাতে  দেখা গেছে তাঁর চোখ অসম্ভব ভাবে ফুলে রয়েছে, অন্যটিতে তিনি মুখে মাস্ক পড়ে শুয়ে রয়েছেন।

গায়কের অবস্থা এখন অনেকটাই স্থিতিশীল। আর কিছুদিনের মধ্যেই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে সোনু লিখেছেন, “আপনাদের সবার ভালোবাসা ও প্রার্থনায় আমি এখন সুস্থ। আর কিছুদিনের মধ্যেই কনসার্টে আমাকে দেখা যাবে।” সেই সঙ্গে অনুরাগীদের সতর্ক করে সোনু বলেছেন, “সি-ফুড খেয়েই আমার এই দশা হয়েছিল। সবাইকে বলছি অ্যালার্জিকে কখনও হালকা ভাবে নেবেন না। যথা সময় চিকিৎসা না হলে আমার কী যে হত, ভাবতেও ভয় করছে। সকলের সুস্থ ও রোগমুক্ত জীবন কামনা করি।”

 

Shares

Comments are closed.