রবিবার, জানুয়ারি ১৯
TheWall
TheWall

গুয়াহাটিতে গ্রেনেড হামলা, আহত অন্তত ১২, আশঙ্কাজনক ২

Google+ Pinterest LinkedIn Tumblr +

দ্য ওয়াল ব্যুরো: বুধবার সন্ধ্যায় আচমকাই বিস্ফোরণ হয়েছে গুয়াহাটির একটি শপিং মলের বাইরে। পুলিশ জানিয়েছে, এই ঘটনায় আহত হয়েছেন অন্তত ৬ জন। তাদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের মধ্যে দু’জন নিরাপত্তারক্ষী ছিলেন বলেও জানিয়েছে পুলিশ। আহতদের গুয়াহাটি মেডিক্যাল হাসপাআতলে নিয়ে যাওয়া হয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, এটি গ্রেনেড হামলা।

ইতিমধ্যেই এই হামলার দায় শিকার করেছে জঙ্গি সংগঠন আলফা। এই সংগঠনের মাথা পরেশ বড়ুয়া গোটা হামলার দায় স্বীকার করেছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। স্থানীয়দের জিজ্ঞাসাবাদও করা হচ্ছে। এ দিন সন্ধ্যায় জু রোডের কাছে একটি মলের বাইরে এই বিস্ফোরণ হয়েছে। সে সময় ওই এলাকায় প্রচুর লোকজন ছিলেন বলে জানিয়েছে পুলিশ। গোটা এলাকা কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে। পুলিশ কমিশনার দীপক কুমার জানিয়েছেন, মোটর সাইকেলে করে এসেছিল দুই ব্যক্তি। তারপর আচমকাই গ্রেনেড ছুঁড়ে চম্পট দেয় তারা।

বিস্ফোরণের খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশবাহিনী। আহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করছে তারা। পুলিশের অনুমান, সম্ভবত নিরাপত্তা রক্ষীদের টার্গেট করেই এই গ্রেনেড হামলা করা হয়েছে। এই ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

Share.

Comments are closed.