বুধবার, অক্টোবর ১৬

টায়ার বদলাচ্ছিলেন ড্রাইভার, পাশেই দাঁড়িয়ে ডাক্তার, দু’জনকেই পিষে দিল লাক্সারি বাস

  • 91
  •  
  •  
    91
    Shares

দ্য ওয়াল ব্যুরো : টায়ার পাংচার হয়ে যাওয়ায় রাস্তার ধারে গাড়ি দাঁড় করিয়ে টায়ার বদলাচ্ছিলেন ড্রাইভার। একটু দূরেই দাঁড়িয়েছিলেন এক নামকরা ডাক্তার। হঠাৎ একটি প্রাইভেট লাক্সারি বাস দুরন্ত গতিতে এসে পিষে দিল তাঁদের। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে তাঁদের। আহত হয়েছেন আরও দুই ডাক্তার।

ঘটনাটি পুনে-মুম্বই এক্সপ্রেসওয়েতে তালেগাঁও-এর কাছে ঘটেছে। মুম্বইয়ে একটি মেডিক্যাল কনফারেন্সে গিয়েছিলেন পুনের নামকরা অর্থোপেডিক সার্জেন ডাক্তার কেতন শ্রীপদ খুজরেজর। পুনের সাঞ্চেতি মাল্টিস্পেশ্যালিটি হসপিটালের ডাক্তার তিনি। কনফারেন্স শেষে রবিবার রাতে পুনে ফিরছিলেন তিনি। সঙ্গে ছিলেন আরও দুই ডাক্তার। পুনে ফেরার জন্য একটি এজেন্সির কাছ থেকে একটি হুন্ডাই অ্যাকসেন্ট গাড়ি ভাড়া নিয়েছিলেন তাঁরা। গাড়ি চালাচ্ছিলেন বছর ৩৫-এর দ্যানেশ্বর ভোঁসলে।

পুলিশ সূত্রে খবর, রাস্তায় হঠাৎ করেই তাঁদের গাড়ির টায়ার পাংচার হয়ে যায়। গাড়িটিকে রাস্তার ধারে দাঁড় করিয়ে টায়ার বদল করছিলেন দ্যানেশ্বর। গাড়ির কাছেই দাঁড়িয়েছিলেন ডাক্তার খুজরেকর। অন্য দুই ডাক্তার দাঁড়িয়েছিলেন একটু দূরে। হঠাৎ করেই প্রচন্ড গতিতে এসে তাঁদের ধাক্কা মারে একটি লাক্সারি বাস। ঘটনাস্থলেই মৃত্যু হয় খুজরেকর ও দ্যানেশ্বরের। বাকি দুই ডাক্তারও আহত হন।

পুলিশ জানিয়েছে, ধাক্কা মারার পরেই বাসের ড্রাইভার বাস ফেলে চম্পট দেয়। খবর পেয়ে তাঁরা সেখানে যান। মৃত দু’জনের দেহ ময়নাতদন্তের জন্য তালেগাঁও সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আহত দুই ডাক্তারকে পুনের সাঞ্চেতি হসপিটালে ভর্তি করা হয়েছে।

আহত দুই ডাক্তারের মধ্যে একজন ডাক্তার জয়েশ পাওয়ারের বয়ানের ভিত্তিতে মামলা দায়ের করেছে পুলিশ। তালেগাঁও-এর দাভাড়ে থানায় দায়ের হয়েছে এই অভিযোগ। ঘাতক বাসের চালক এখনও পলাতক। তার খোঁজ শুরু করেছে পুলিশ।

Comments are closed.