মঙ্গলবার, অক্টোবর ১৫

জেলবন্দি অবস্থাতেই ডিভোর্স পিটার ও ইন্দ্রাণী মুখোপাধ্যায়ের

দ্য ওয়াল ব্যুরো : শিনা বোরা হত্যা মামলায় এই মুহূর্তে দু’জনেই জেলবন্দি। সেই অবস্থাতেই ডিভোর্স হল মিডিয়া টাইকুন পিটার মুখোপাধ্যায় ও তাঁর স্ত্রী ইন্দ্রাণী মুখোপাধ্যায়ের।

বৃহস্পতিবার মুম্বইয়ের বান্দ্রার একটি আদালত তাঁদের ডিভোর্সের আবেদন মঞ্জুর করে। গত বছর সেপ্টেম্বর মাসে দু’জনে ডিভোর্সের আবেদন করেছিলেন। যৌথ সম্মতিতেই এই ডিভোর্সের আবেদন করেছিলেন পিটার ও ইন্দ্রাণী। বিচারক জানিয়েছেন, ভারত, স্পেন ও লন্ডনে থাকা তাঁদের বাড়ি ও সম্পত্তি দু’জনের মধ্যে ভাগ করে দেওয়া হয়েছে।

ইন্দ্রাণীই পিটারকে ডিভোর্সের নোটিস পাঠিয়েছিলেন। তাঁর বক্তব্য ছিল, তাঁদের সম্পর্ক ভেঙে গিয়েছে। সুতরাং এই বিয়ে টিকিয়ে রেখে কোনও লাভ নেই।

২০০২ সালে মিডিয়া টাইকুন পিটার মুখোপাধ্যায় বিয়ে করেন ইন্দ্রাণীকে। পিটারের প্রথম পক্ষের মেয়ে শিনা বোরা হত্যা মামলায় ২০১৫ সাল থেকে জেল খাটছেন দু’জনে। মুম্বইয়ের বাইকুল্লার মহিলা জেলে রয়েছেন ইন্দ্রাণী। অন্যদিকে পিটার রয়েছেন আর্থার রোড জেলে।

২০১২ সালের এপ্রিল মাসে খুন হন ২৪ বছরের শিনা বোরা। মুম্বইয়ের কাছে রায়গড়ের জঙ্গলে উদ্ধার হয় তাঁর দেহ। এই মামলায় ২০১৫ সালের অগস্ট মাসে গ্রেফতার হন ইন্দ্রাণীর ড্রাইভার শ্যামবর রাই। পুলিশের জেরায় তিনি সব কথা বলে দেন। তারপরেই শিনাকে খুনের অভিযোগে ইন্দ্রাণীকে গ্রেফতার করে পুলিশ। খুনের পরিকল্পনা ও তথ্য প্রমাণ লোপাটে সহযোগিতার অভিযোগে গ্রেফতার করা হয় পিটারকে। সেই থেকে জেল খাটছেন তাঁরা।

 

 

Comments are closed.