রবিবার, আগস্ট ২৫

মানসিক অবসাদ! মেয়েকে খুন করে আত্মঘাতী টেলি অভিনেত্রী

দ্য ওয়াল ব্যুরো: মেয়েকে খুন করে আত্মঘাতী মারাঠি টেলি অভিনেত্রী। পুলিশ জানিয়েছে, এই ঘটনা ঘটেছে মুম্বইয়ের থানেতে। গত শুক্রবার নিজের মেয়েকে খুন করে আত্মঘাতী হন মেগা সিরিয়ালের অভিনেত্রী। প্রাথমিক তদন্তে পুলিশের জানিয়েছে, মানসিক হতাশায় ভুগছিলেন ওই অভিনেত্রী। তার থেকেই এমন কাণ্ড ঘটিয়েছেন তিনি।

পুলিশ জানিয়েছে ওই টেলি অভিনেত্রীর নাম প্রজ্ঞা প্রশান্ত পারকর (৪০) এবং তাঁর মেয়ের নাম শ্রুতি (১৭)। থানের কালওয়া এলাকার গৌরী-সুমন সোসাইটির বাসিন্দা ছিলেন এই মা-মেয়ে। জানা গিয়েছে, ইন্ডাস্ট্রিতে দীর্ঘদিন ধরেই কাজ পাচ্ছিলেন না প্রজ্ঞা। তার থেকে মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। পুলিশের অনুমান, সম্ভবত এই কারণেই নিজেকে শেষ করে দেওয়ার কথা ভেবেছিলেন তিনি। তিনি মারা গেলে মেয়ের ভবিষ্যৎ অন্ধকার হয়ে যাবে। সে কথা ভেবেই প্রথমে মেয়েকে মেরে, পরে নিজে আত্মঘাতী হন প্রজ্ঞা, এমনটাই অনুমান পুলিশের।

শুক্রবার দেহ উদ্ধারের সময় ফ্ল্যাট থেকে একটি সুইসাইড নোটও পায় পুলিশ। সেখানে নিজের মৃত্যুর জন্য কাউকে দায়ী করেননি প্রজ্ঞা। বরং স্পষ্ট করে জানিয়ে গিয়েছেন মেয়েকে তিনিই মেরেছেন। পুলিশ জানিয়েছে, সেদিন সকালে জিম থেকে ফিরে প্রজ্ঞার স্বামী প্রশান্তই প্রথম স্ত্রী এবং মেয়ের রক্তাক্ত দেহ দেখতে পান। সকাল সাড়ে ন’টা নাগাদ পুলিশে খবর দেন অভিনেত্রীর স্বামী। জানান, গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন তাঁর স্ত্রী। বছানায় পড়ে রয়েছে মেয়ের নিথর দেহ। এরপরেই তাড়াতাড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয় প্রজ্ঞা এবং শ্রুতিকে। কিন্তু শেষ রক্ষা হয়নি। চিকিৎসকরা দু’জনকেই মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তে পাঠানো হয়েছে প্রজ্ঞা এবং শ্রুতির দেহ। কেন প্রজ্ঞা এমন সিদ্ধান্ত নিলে তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। ইতিমধ্যেই প্রজ্ঞার স্বামী প্রশান্তকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

Comments are closed.