দেশে কমল দৈনিক সংক্রমণ, ২৪ ঘণ্টায় ফের আক্রান্তর থেকে সুস্থতার সংখ্যা বেশি

Get real time updates directly on you device, subscribe now.

দ্য ওয়াল ব্যুরো: শেষ পর্যন্ত  দেশে দৈনিক সংক্রমণ কিছুটা কমল। এখন ভারতে দৈনিক সংক্রমণে সংখ্যা ৯০ হাজারের নীচে। তবে সুস্থ হয়েছেন ৯৩ হাজারের বেশি মানুষ। গত ২৪ ঘণ্টায় ভারতে করোনায় আক্রান্ত হয়েছেন ৮৬,৯৬১ জন। সংক্রমণে মৃত্যু হয়েছে ১১৩০ জনের। আর সংক্রমণ সারিয়ে সুস্থ হয়েছেন ৯৩,৩৫৬ জন।

কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের বুলেটিন অনুসারে ভারতে আজ ২১ সেপ্টেম্বর সোমবার সকাল ৮টা পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা মোট ৫৪,৮৭,৫৮০। এখনও পর্যন্ত দেশে কোভিড সংক্রমণে মৃত্যু হয়েছে ৮৭,৮৮২ জনের। আর সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ৪৩,৯৬,৩৯৯ জন। ভারতে এখন অ্যাকটিভ রোগী ১০,০৩,২৯৯ জন।

ভারতে এখন সুস্থতার হার ৮০.১২ শতাংশ। আর মৃত্যুহার ১.৬১ শতাংশ। 

ভারতের কোভিড পরিসংখ্যানে শীর্ষে থাকা মহারাষ্ট্রে করোনা আক্রান্তের সংখ্যা ১১,৮৮,০১৫। সংক্রমণে মৃত্যু হয়েছে ৩২,২১৬ জনের। সংক্রমণ সারিয়ে সুস্থ হয়েছেন ৮,৫৭,৯৩৩ জন। মহারাষ্ট্রে অ্যাকটিভ রোগী ২,৯৭,৮৬৬।

দ্বিতীয় স্থানে রয়েছে অন্ধ্রপ্রদেশ। এখানে আক্রান্তের সংখ্যা ৬,১৭,৭৭৬। মৃত্যু হয়েছে ৫৩০২ জনের। সুস্থ হয়েছে ৫,৩০,৭১১ জন। অন্ধ্রপ্রদেশে অ্যাকটিভ কেস ৮১,৭৬৩।

তৃতীয় স্থানে রয়েছে তামিলনাড়ু। এখানে এখনও পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ৫,৩৬,৪৭৭। সংক্রমণে মৃত্যু হয়েছে ৮৭৫১ জনের। করোনার সংক্রমণ সারিয়ে সুস্থ হয়ে উঠেছেন ৪,৮১,২৭৩ জন। তামিলনাড়ুতে অ্যাকটিভ রোগীর সংখ্যা ৪৬,৪৫৩ জন।

চতুর্থ স্থানে রয়েছে কর্নাটক। এখানে আক্রান্তের সংখ্যা ৫,১১,৩৪৬। কোভিড সংক্রমণে মৃত্যু হয়েছে ৭৯২২ জনের। সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ৪,০৪,৮৪১ জন। কর্নাটকে অ্যাকটিভ কেস ৯৮,৫৮৩।

পঞ্চম স্থানে রয়েছে উত্তরপ্রদেশ। এখানে করোনা আক্রান্তের সংখ্যা ৩,৪৮,৫১৭। সংক্রমণে মৃত্যু হয়েছে ৪৯৫৩ জনের। সুস্থ হয়েছেন ২,৭৬,৬৯০ জন। উত্তরপ্রদেশে অ্যাকটিভ কেস ৬৬,৮৭৪।

ষষ্ঠ স্থানে রয়েছে রাজধানী শহর দিল্লি। এখানে করোনা আক্রান্তের সংখ্যা ২,৪২,৮৯৯। কোভিড সংক্রমণে মৃত্যু হয়েছে ৪৯৪৫ জনের। সুস্থ হয়ে উঠেছেন ২,০৫,৮৯০ জন। দিল্লিতে অ্যাকটিভ রোগী ৩২,০৬৪ জন।

Get real time updates directly on you device, subscribe now.

You might also like

Comments are closed, but trackbacks and pingbacks are open.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More